অরূপ বসাক: কন্যা সন্তান সবসময় অভিপ্রেত নয়। তারই  নমুনা মিলল জলপাইগুড়ির বেলাকোবায়। পরপর কন্যাসন্তান হওয়ায় বাড়ি থেকে নিখোঁজ হয়ে গেল যুবক। স্ত্রী এখন পুলিসের দ্বারস্থ। স্বামী নিখোঁজ শুধু নয়, সঙ্গে নিয়ে গিয়েছে বিপুল টাকা। বর্তমানে বাপের বাড়িতে আশ্রয় নিয়েছেন ওই গৃহবধূ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Bayron Biswas: নজরে এবার বাইরন! সাতসকালে সাগরদিঘির বিধায়কের একাধিক ঠিকানায় আয়কর হানা


পরপর কন্যা সন্তানের জন্ম দিয়েছে স্ত্রী মহসেনা। তারা সবাই মেয়ে। এদের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। ছোট মেয়েটিকে নিয়ে সংসার জলপাইগুড়ির রাজগঞ্জের বেলাকোবা গ্রামের কবিউদ্দিন ও মহসেনার। এনিয়ে অশান্তি ছিল পরিবারে। মাস খানেক আগে আচমকাই উধাও হয়ে যায় কবিউদ্দিন। মহসেনার দাবি বেসরকারি ব্যাঙ্ক থেকে নেওয়া লোনের ৭০ হাজার টাকা, তার গহনাগাটির বিক্রির টাকা নিয়ে উধাও হয়ে গিয়েছে।


মহসেনা বেগম বলেন, স্বামী প্রায় দেড় মাস নিখোঁজ। থানায় ডাইরিও করেছি। উল্টে ওর পরিবার আমার নামে মামলা করেছে। কিন্তু ওর সঙ্গে ওর বাবা-মার যোগাযোগ রয়েছে। আমার কিছু গহনা, সত্তর হাজার নগদ টাকা নিয়ে পালিয়ে গিয়েছে। ওর মনে কী আছি জানি না। পুলিস বলছে ওর খোঁজ করা হয়েছে। ওকে বাড়িতে পাওয়া যাচ্ছে না। আমি চাই স্বামী বাড়ি ফিরে আসুক। সোশ্যাল মিডিয়ায় খবরটা প্রচার করে কেউ যদি কোনও সন্ধান দিতে পারে সেই আশায় রয়েছি।


নিখোঁজ কবিউদ্দিনের শাশুড়ি জরিনা খাতুন বলেন, জামাই ছেলে সন্তান চায়। মেয়ে হয়েছে বলে ওর রাগ। মেয়ে কোথা থেকে পাবে ছেলে সন্তান। জামাই বা ওর বাড়ির লোকজনের একটাই কথা। সম্প্রতি সব জিনিসপত্র নিয়ে পালিয়ে গিয়েছে জামাই। পরপর দুই মেয়ে মারা গিয়েছে। একটাই মেয়ে রয়েছে। তারও ও চায় ছেলে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)