ফের খুন নিমতায়, মাথা থেঁতলে খুন করে পুড়িয়ে দেওয়া হল যুবকের দেহ

জেসিমের পরিবার সূত্রে খবর, বুধবার রাতে লোনের টাকা দিতে বাইরে বের হয় জেসিম।  সারা রাত না ফেরায় সকালে স্বামীকে খুঁজতে বের হন তার স্ত্রী

Updated By: Jan 16, 2020, 11:33 AM IST
ফের খুন নিমতায়, মাথা থেঁতলে খুন করে পুড়িয়ে দেওয়া হল যুবকের দেহ

নিজস্ব প্রতিবেদন: মাথা থেঁতলে খুন করে পুড়িয়ে দেওয়া হল দেহ। ফের খুন উত্তর ২৪ পরগনার নিমতায়। নিহত যুবকের নাম সেখ জেসিম ওরফে শিখর।

আরও পড়ুন-সরকার ভেঙে দিলে দিক, ১৭ তারিখ NPR বৈঠকে যাবে না বাংলা, হুঙ্কার মমতার

বৃহস্পতিবার সকাল নটা নাগাদ কল্যানী এক্সপ্রেসওয়ের ধারে ফতুল্লাপুরে বালির মাঠের পাশে একটি পাঁচিলঘেরা জায়গায় জেসিমের মৃতদেহ পড়ে থাকতে দেখেন তাঁর স্ত্রী। এর পরই ওই খুনের ব্যাপারে খবর দেওয়া হয় পুলিসকে। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে কামারহাটি সাগর দত্ত হাসপাতালে পাঠিয়ে দেয়। ওই ঘটনায় ইতিমধ্যেই পুলিস বারুদ নামে এক যুবককে আটক করেছে।

জেসিমের পরিবার সূত্রে খবর, বুধবার রাতে লোনের টাকা দিতে বাইরে বের হয় জেসিম।  সারা রাত না ফেরায় সকালে স্বামীকে খুঁজতে বের হন তার স্ত্রী। খুঁজতে খুঁজতে বালির মাঠের পাশে পাঁচিল ঘেরা জমিতে একটি পোড়া দেহ দেখতে পান। পাশেই স্বামীর জুতো দেখে তার সন্দেহ হয়। এরপরেই পুলিসকে খবর দেওয়া হয়।

আরও পড়ুন-বিশ্বভারতীর হোস্টেলে ঢুকে বেধড়ক মার বাম ছাত্রদের, অভিযোগের তির এবিভিপির দিকে

পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে বারুদ ও মৃত যুবক এক সঙ্গে মদ্যপান করেছিল। এরপরেই টাকাপয়সা সংক্রান্ত কোনও বিষয়ে দু'জনের মধ্যে বচসা হয়। এর মধ্যেই  জেসিমকে প্রথমে ভারী বস্তু দিয়ে খুন করার পর তথ্য প্রমান লোপাট করতে দেহে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে পুলিশের প্রাথমিক অনুমান।