অনির্দিষ্ট কালের জন্য পাহাড়ে বন্ধ হল টয় ট্রেন পরিষেবা

অনির্দিষ্টকালীন সময়ের জন্য বন্ধ করে দেওয়া হল পাহাড়ের টয় ট্রেন পরিষেবা। যাত্রীদের নিরাপত্তার কথা ভেবেই এই সিদ্ধান্ত বলে জানিয়ে দিয়েছে টয়ট্রেন কর্তৃপক্ষ। গতকাল NJP থেকে শিলিগুড়ি পর্যন্ত ট্রেন চালানো সম্ভব হলেও কর্মী না আসায় আর ট্রেন চালানো যায়নি। এরপরেই গতকাল রাতে রেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নয়  ইউনেস্কোর ওয়াল্ড হেরিটেজ তকমা প্রাপ্ত টয় ট্রেন পরিষেবা আপাতত বন্ধ রাখা হবে।

Updated By: Jun 13, 2017, 02:54 PM IST
অনির্দিষ্ট কালের জন্য পাহাড়ে বন্ধ হল টয় ট্রেন পরিষেবা

ওয়েব ডেস্ক: অনির্দিষ্টকালীন সময়ের জন্য বন্ধ করে দেওয়া হল পাহাড়ের টয় ট্রেন পরিষেবা। যাত্রীদের নিরাপত্তার কথা ভেবেই এই সিদ্ধান্ত বলে জানিয়ে দিয়েছে টয়ট্রেন কর্তৃপক্ষ। গতকাল NJP থেকে শিলিগুড়ি পর্যন্ত ট্রেন চালানো সম্ভব হলেও কর্মী না আসায় আর ট্রেন চালানো যায়নি। এরপরেই গতকাল রাতে রেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নয়  ইউনেস্কোর ওয়াল্ড হেরিটেজ তকমা প্রাপ্ত টয় ট্রেন পরিষেবা আপাতত বন্ধ রাখা হবে।

এদিকে, সকালের নিশ্চুপ বনধ হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে গরম হয়ে ওঠল পাহাড়। কার্শিয়ং এর মত মোর্চা সমর্থনকারীদের পিকেটিং, গাড়ি অবরোধ কোনও কিছুই সকাল দিকে চোখে পড়েনি সদর দার্জিলিং-এ। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে শান্ত, প্রায় স্তব্ধ দার্জিলিংএর রং বদলায়। চকবাজারে জমায়েত শুরু করে বিক্ষোভ মিছিলের প্রস্তুতি নেয় মোর্চা সমর্থকরা। পুলিস নিষেধ করলেও অগ্রাহ্য করে জমায়েত চলতে থাকে। জমায়েত হঠাতে পুলিস লাঠি চার্জ করে। পিছু হঠে মোর্চা সমর্থকরা।

.