Mangalkot TMC Murder: মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের মামলা, CID-র হাতে 'মাস্টারমাইন্ড'

দিল্লি থেকে মাস্টারমাইন্ড শেখ রাজুকে গ্রেফতার করেছে সিআইডি।

Updated By: Aug 13, 2021, 02:46 PM IST
Mangalkot TMC Murder: মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের মামলা,  CID-র হাতে 'মাস্টারমাইন্ড'

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলকোটে তৃণমূলের অঞ্চল সভাপতির খুনের মামলায় এবার গ্রেফতার হল মূল চক্রী। দিল্লি থেকে মাস্টারমাইন্ড শেখ রাজুকে গ্রেফতার করেছে সিআইডি। এ পর্যন্ত খুনের মামলায় চার জনকে গ্রেফতার করল সিআইডি। জানা গিয়েছে, তৃণমূলের নেতা অসীম দাসকে খুন করতে টাকা দিয়েছিল অভিযুক্ত। 

প্রসঙ্গত, ১২ জুলাই রাতে মঙ্গলকোটের কাশেমনগর থেকে বাইকে বাড়ি ফেরার সময় নিজের গ্রাম সিউর গ্রামের মোড়ে দুষ্কৃতীকারীদের হাতে খুন হন লাখুরিয়া অঞ্চলের অঞ্চল সভাপতি অসীম দাস। দুষ্কৃতীরা খুব কাছ থেকে গুলি করে খুন করে সভাপতি অসীম দাসকে।

আরও পড়ুন, Soumendu Adhikari: প্রাকৃতিক বিপর্যয়ে অর্থ দেয়নি, কিন্তু শুভেন্দুর ভাইকে Z নিরাপত্তা দিয়েছে, কটাক্ষ অখিল গিরির

ওই খুনের ঘটনায় পূর্ব বর্ধমান জেলা পুলিস ৫ সদস্যের 'সিট' গঠন করে ২ অভিযুক্ত সাবুল সেখ ও সামু সেখকে গ্রেফতার করে। গতকাল তাদের কাটোয়া মহকুমা আদালতে পেশ করা হয়। দুই অভিযুক্তকেই ৭ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয় কাটোয়া মহকুমা আদালত।

প্রসঙ্গত, তদন্তভার নিয়েই একাধিক জায়গায় হানা দিতে শুরু করে সিআইডি। ১৬ জুলাই খুনের ঘটনার তদন্তভার তুলে দেওয়া হয়  সিআইডি- র হাতে। সিআইডি তদন্তে নেমে প্রথমেই মঙ্গলকোটের কোটাল ঘোষ গ্রামের  বাসিন্দা রফিক সেখকে গ্রেপ্তার করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.