মণিরুল ও প্রভাবশালী BJP নেতার কথায় ৩ ভাইকে খুন, স্বীকারোক্তি ভাই আনারুলের

লিসের দাবি, আনারুল জেরায় স্বীকার করেছে, মণিরুল ও এখনকার এক প্রভাবশালী বিজেপি নেতার কথাতেই ৩ ভাইকে ডেকে নিয়ে গিয়ে খুন করে সে। 

Updated By: Sep 5, 2020, 11:45 PM IST
মণিরুল ও প্রভাবশালী BJP নেতার কথায় ৩ ভাইকে খুন, স্বীকারোক্তি ভাই আনারুলের

নিজস্ব প্রতিবেদন: লাভপুরে সালিশি সভা ডেকে ৩ ভাইকে খুনের ঘটনায় চাঞ্চল্যকর মোড়। লাভপুরের বিধায়ক মণিরুল ইসলামের ভাই আনারুলকে হেফাজতে নিল পুলিস। পুলিসের দাবি, আনারুল জেরায় স্বীকার করেছে, মণিরুল ও এখনকার এক প্রভাবশালী বিজেপি নেতার কথাতেই ৩ ভাইকে ডেকে নিয়ে গিয়ে খুন করে সে।

ঘটনার সূত্রপাত, ২০১০ সালে। লাভপুরে সালিশি সভা থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয় ৩ ভাইকে। তাতে নাম জড়ায় তত্‍কালীন ফরওয়ার্ড ব্লক নেতা মণিরুল ইসলামের। পরে দলবদল করেন মণিরুল। সেই খুনের ঘটনাতেই আর এক অভিযুক্ত মণিরুলের দাদা আনারুলকে এবার হেফাজতে নিল পুলিস। চলতি বছর ৪ জুলাই বীরভূমে খুন হন তৃণমূল নেতা সহদেব বাগদি। ওই ঘটনায় ২০ অগাস্ট গ্রেফতার হয় মণিরুলের ভাই আনারুল। তারপর থেকে জেল হেফাজতে ছিল সে। বৃহস্পতিবার আনারুলকে আদালতে তোলা হয়। ৩ দিনের পুলিস হেফাজত হয় তার।

আনারুলকে নিয়ে লাভপুরে ঘটনাস্থলে যান পুলিস আধিকারিকরা। পুলিসি জেরায় ৩ ভাইকে খুনের কথা স্বীকার করে নেয় আনারুল। তার বয়ানকে হাতিয়ার করে নতুন করে সাপ্লিমেন্টারি চার্জশিট দেওয়ার তোড়জোড় করছে রাজ্য পুলিস। দ্রুত ট্রায়াল শেষ করতে বারাসতের ফাস্ট ট্র্যাক আদালতে মামলা সরাতে চায় পুলিস।

আরও পড়ুন-