সম্পর্কে রাজি না হতেই ধর্ষণ! বিয়ে অন্য যুবতিকে, চরম পদক্ষেপ নির্যাতিতা নাবালিকার

রবিবার একা ঘরে ওই নাবালিকা গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আগুনে ওই নাবালিকার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছে।

Updated By: Nov 12, 2018, 06:43 PM IST
সম্পর্কে রাজি না হতেই ধর্ষণ! বিয়ে অন্য যুবতিকে, চরম পদক্ষেপ নির্যাতিতা নাবালিকার

নিজস্ব প্রতিবেদন : ফুসলিয়ে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ করে এক যুবক। তারপর বিয়ে করে অন্য মেয়েকে। এই ঘটনায় গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করল নির্যাতিতা নাবালিকা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে। হাসপাতালে এখন যমে মানুষে টানাটানি চলছে ওই নাবালিকাকে নিয়ে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ময়নাগুড়ির উল্লাডাবরি এলাকায়।

নাবালিকার অভিযোগ
অভিযুক্ত যুবকের নাম দিগ্বিজয় মণ্ডল। হাসপাতালের বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাতে কাতরাতে ওই নাবালিকা জানিয়েছে, ২০১৬ সালে তাকে প্রেমের প্রস্তাব দেয় দিগ্বিজয়। সে সেই প্রস্তাব ফিরিয়ে দেয়। তারপর থেকেই তাকে কুপ্রস্তাব দিতে শুরু করে অভিযুক্ত। তার সঙ্গে সহবাস করার জন্য নাবালিকাকে প্রস্তাব দিয়েছিল অভিযুক্ত দিগ্বিজয়। কিন্তু কোনওভাবেই দিগ্বিজয়ের প্রস্তাবে রাজি হয়নি ওই নাবালিকা।

আরও পড়ুন, ইসলামপুর হয়ে গেল ঈশ্বরপুর! নাম বদল ঘিরে জল্পনা তুঙ্গে

অভিযোগ, তারপরই তাকে তুলে নিয়ে যায় অভিযুক্ত যুবক দিগ্বিজয় মণ্ডল। নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে তাকে। এমনকি, ঘটনার কথা কউকে জানালে নাবালিকাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় সে। ভয়ে ঘটনার কথা বাড়িতে চেপে যায় ওই নাবালিকা।

মানসিক অবসাদে গায়ে আগুন
সম্প্রতি ওই নাবালিকা জানতে পারে, অভিযুক্ত দিগ্বিজয় মণ্ডল অন্য এক যুবতীকে বিয়ে করেছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, তারপরই মানসিকভাবে ভেঙে পড়ে ওই নাবালিকা।

এরপরই রবিবার একা ঘরে ওই নাবালিকা গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আগুনে ওই নাবালিকার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই নাবালিকা বর্তমানে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিত্সাধীন। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে।

আরও পড়ুন, হাতে শাখা-পলা, চা বাগান থেকে মিলল আদিবাসী মহিলার অর্ধনগ্ন পচাগলা দেহ

পুলিসি তদন্ত
ওই নাবালিকা আত্মহত্যার চেষ্টা করার পরই সামনে আসে পুরো ঘটনা। বাড়ির লোক সব জেনে ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করেছে। আই সি তমাল দাস জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দিগ্বিজয় মণ্ডলকে গ্রেফতার করেছে জলপাইগুড়ি থানার পুলিস। এই ঘটনায় শুরু হয়েছে তদন্ত।

.