Jalpaiguri: বাড়ির উঠোন থেকে টেনে নিয়ে গেল চিতাবাঘ! নাবালিকার মৃত্যুতে হাহাকার...

 Leopard Attack: বাড়ি-লাগোয়া শনি পুজোর আসর থেকে ফিরে কলে হাত পা ধুয়ে ঘরে ঢুকছিল সুশীলা। সেখানে আগে থেকেই ঘাঁটি গেড়ে থাকা একটি চিতাবাঘ তার ওপর পেছন থেকে হামলা চালায়। গলায় কামড় দিয়ে টেনে নিয়ে যায় পাশের ডায়নার জঙ্গলে। 

Updated By: Oct 20, 2024, 01:25 PM IST
Jalpaiguri: বাড়ির উঠোন থেকে টেনে নিয়ে গেল চিতাবাঘ! নাবালিকার মৃত্যুতে হাহাকার...
প্রতীকী ছবি

অরূপ বসাক: বাড়ির উঠোন থেকে এক নাবালিকাকে তুলে নিয়ে গেল চিতাবাঘ। পরে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ওই নাবালিকার নাম সুশীলা গোয়ালা (১২)। এলাকায় লীলাবতী নামেই সে বেশি পরিচিত। মর্মান্তিক ঘটনাটি ঘটে শনিবার রাতে মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের আংরাভাসা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত খেরকাটা গ্রামে। 

ওই নাবালিকা এলাকার কলাবাড়ি-খেরকাটা বিএফপি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করত। বাড়ি দক্ষিণ খেরকাটায়। এই ঘটনায় গোটা গ্রামে শোকের ছায়া নেমে আসে। বন কর্মীরা সেখানে গেলে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখান বাসিন্দারা। বন দফতরের গরুমারা বন্যপ্রাণ বিভাগের এডিএফও রাজীব দে বলেন, 'অত্যন্ত দুঃখজনক ঘটনা। নাবালিকার পরিবারকে ক্ষতিপূরণের বন্দোবস্ত করা হবে। সেখানে খাঁচা পাতার ব্যবস্থা করা হচ্ছে। বন কর্মীরা এলাকায় রয়েছেন।'

আরও পড়ুন:South 24 Paragana: চলন্ত জিও গাড়িতে ভয়ংকর আগুন! পুড়ে ছাই একাংশ, আশঙ্কাজনক অবস্থায় যাত্রীরা...

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়ি-লাগোয়া শনি পুজোর আসর থেকে ফিরে কলে হাত পা ধুয়ে ঘরে ঢুকছিল সুশীলা। সেখানে আগে থেকেই ঘাঁটি গেড়ে থাকা একটি চিতাবাঘ তার ওপর পেছন থেকে হামলা চালায়। গলায় কামড় দিয়ে টেনে নিয়ে যায় পাশের ডায়নার জঙ্গলে। সে সময় ওই নাবালিকার বাড়িতে বাবা- মা ছিল না। স্থানীয়রা টের পেতেই ফোঁটা ফোঁটা রক্ত দেখে জঙ্গলের দিকে এগিয়ে যান। সেখান থেকেই সুশীলার খোবলানো নিথর দেহ উদ্ধার হয়। গোটা গ্রাম ঘটনাস্থলে চলে আসে।

সুশীলার বাবা রাম সুরেশ গোয়ালা পেশায় দিনমজুর। মা পুজা গোয়ালা গাঠিয়া চা বাগানে অস্থায়ী শ্রমিকের কাজ করেন। তাঁরা বাড়ি ফিরে এসে কন্যার এমন মর্মান্তিক পরিস্থিতির কথা জানতে পারেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.