কৃষ্ণনগরে অমিত শাহের সভার কিছুক্ষণ পরেই জনসভায় মোদীকে 'দেশদ্রোহী' বললেন সূর্যকান্ত মিশ্র

সূর্যকান্ত মিশ্র বিজেপি-তৃণমূল সমঝোতা নিয়ে কটাক্ষ করে

Updated By: Apr 22, 2019, 10:40 PM IST
কৃষ্ণনগরে অমিত শাহের সভার কিছুক্ষণ পরেই জনসভায় মোদীকে 'দেশদ্রোহী' বললেন সূর্যকান্ত মিশ্র

নিজস্ব প্রতিবেদন :  অমিত শাহ সভা করার কিছুক্ষণ পরেই কৃষ্ণনগর পাবলিক লাইব্রেরি মাঠে বামফ্রন্টের জনসভায় উপস্থিত ছিলেন সূর্যকান্ত মিশ্র। সেই সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সবচেয়ে বড় দেশদ্রোহী বললেন সূর্যকান্ত মিশ্র। এয়ারস্ট্রাইক করে কজন মারা গেছে? এই প্রশ্ন তুলে তিনি বলেন,  খবরে দেখিয়েছে কিছুই হয়নি, এই করে কাদের ভোট নিতে চাইছে মোদি?

NRC নিয়ে অমিত সাহকে কটাক্ষ করে বলেন, "নাগেশ্বর, কি বলে গেলেন কৃষ্ণনগরে, দিদি আর মোদি বিরাট ফাইটিং করলেও আসামের বর্ডার দিদি সিল করতে বলেছেন, যারা বাম প্রার্থী কে ভোট দেবেন না তো ঠিক আছে, তৃণমূল কে দিন বা বিজেপিকে দিন, নিজের ভোট নিজে দিন অন্য কাউকে দিয়ে নিজের ভোট দেওয়াবেন না। বিজেপি কে ভোট দিয়ে যাকে জিতিয়েছেন সে তৃণমূলে, আর যারা তৃণমূলে ভোট দিয়ে জিতিয়েছেন সে এখন বিজেপিতে, তাহলে বুঝেছেন তৃণমূলকে ভোট দিলে বিজেপি আর বিজেপি-কে ভোট দিলে তৃণমূলে যাবে।"

আরও পড়ুন- বিপাকে বাবুল সুপ্রিয়! বাবুলের বিরুদ্ধে FIR কমিশনের

সেই সঙ্গে সূর্যকান্ত মিশ্র বিজেপি-তৃণমূল সমঝোতা নিয়ে কটাক্ষ করে আরও বলেন, "বিজেপি দশটা না বারোটা আসন পাবে, রাজ্যে দরকষাকষি হচ্ছে। পাঁচটি লোকসভা কেন্দ্রে ভোট হয়েছে, এই পাঁচটি কেন্দ্রেই বিজেপিকে তৃণমূল ছেড়ে দিয়েছে। মুর্শিদাবাদে যে ভোট হচ্ছে এটা বিজেপি ছেড়ে দেবে তৃণমূলকে লিখে নিতে পারেন। রাজ্যে ওরা ভাগাভাগি করে নিয়েছে। প্রধানমন্ত্রী বেনারস থেকে দাঁড়িয়েছে, কাশিবাসী হবেন কিনা জানি না! মোদি দিল্লির গদি থেকে চলে যাবেন সেই দিন দিদিকেও কাশিবাসীতে যেতে হবে, চোরদের চৌকিদার, চৌকিদারও চোর।"