দেবব্রত ঘোষ: 'সাইলেন্স'। দ্বিতীয় মরদেহ সংরক্ষণ কেন্দ্রের সূচনা হল রাজ্যে। এবার হাওড়ায়। কীভাবে মিলবে পরিষেবা? পুরসভার ওয়েবসাইট থেকে জানা যাবে যাবতীয় তথ্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Ram Mandir on Cycle: সংকল্প! ক'মাস আগে বাদ গিয়েছে পা, এক পায়ে সাইকেল চালিয়েই অযোধ্যা চললেন সৌমিক...


কারণ একাধিক। তবে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, কাজের সুবাদে হয়তো আত্মীয়-পরিজন, এমনকী পরিবারের লোকেরা অন্যত্র কিংবা বিদেশের রয়েছেন। ফলে মরদেহ সংরক্ষণের প্রয়োজন হয় হামেশাই। কিন্তু শহরে তো বটেই, রাজ্য়ে এতদিন মরদেহ সংরক্ষণকেন্দ্র ছিল একটাই। কলকাতার পার্কস্ট্রিটে 'পিস হাভেন'। ফলে সমস্য়ায় পড়তে হত হাওড়ার বাসিন্দাদের। 


সেই সমস্য়া সমাধান এবার এগিয়ে এল পুরসভা। উত্তর হাওড়ায় জিটি রোডের উপর সূচনা হল আরও একটি মৃতদেহ সংরক্ষণকেন্দ্রের। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ দপ্তরের মন্ত্রী অরূপ রায়, উত্তর হাওড়ার বিধায়ক গৌতম চৌধুরী, হাওড়া পৌর নিগমের মুখ্য প্রশাসক ডাঃ সুজয় চক্রবর্তী ও প্রাক্তন পৌর পিতা তথা বর্তমান প্রশাসক মন্ডলীর সদস্যরাও। পার্শ্ববর্তী জেলার মানুষও উপকৃত হবে বলে আশাবাদী সকলেই।


আরও পড়ুন:  Ram Mandir Ayodhya: রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠা রামলালার, বাংলায় দুরন্ত গতিতে ঘুরছে কুমোরের চাকা...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)