Howrah Death: হাওড়ায় মা ও মেয়ের রহস্যমৃত্যু, বন্ধ ফ্ল্যাটে পাওয়া গেল দেহ!

প্রাথমিক তদন্তে অনুমান, বিষক্রিয়ার কারণে সম্ভবত মৃত্যু হয়েছে মা ও মেয়ে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। তীব্র চাঞ্চল্য এলাকায়।

Updated By: Aug 21, 2023, 09:25 PM IST
Howrah Death: হাওড়ায় মা ও মেয়ের রহস্যমৃত্যু, বন্ধ ফ্ল্যাটে পাওয়া গেল দেহ!

দেবব্রত ঘোষ: বন্ধ ফ্ল্য়াটে পাওয়া গেল দু'জনের দেহ! কীভাবে মৃত্যু মা ও মেয়ের? মৃতের পরিবারের লোকেদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। তীব্র চাঞ্চল্য হাওড়ার টিকিয়াপাড়ায়।

আরও পড়ুন: Student Death: যাদবপুরকাণ্ডের ছায়া? বাড়ি থেকে উদ্ধার দশম শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ!

স্থানীয় সূত্রে খবর, মৃতেরা হলেন আয়েশা খাতুন ও তাঁর মেয়ে শারজাহা। টিকিয়াপাড়ার বশিরউদ্দিন মুন্সী লেনের একটি আবাসনে তিনতলার ফ্ল্যাটে থাকতেন দু'জনে। এদিন দুপুরে ওই ফ্ল্যাটে আসেন আয়েশার আর এক মেয়ে। তিনি বিবাহিতা। শ্বশুরবাড়ি কাছেই। তারপর? অনেক ডাকাডাকি করেও মা ও বোনের সাড়া পাননি তিনি। 

এদিকে ততক্ষণে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন প্রতিবেশীরাও। আরও বেশ কিছুক্ষণ ধরে চলে ডাকাডাকি। শেষপর্যন্ত খবর দেওয়া হয় থানায়। দরজা ভেঙে ফ্ল্যাটে ঢোকে পুলিস। দেখা যায়, বিছানা পড়ে রয়েছে আয়েশার দেহ, আর শারজাহার দেহ মেঝেতে! পরিবারের লোকেরা জানিয়েছেন, ফ্ল্যাটে ইঁদুরের উৎপাত ছিল। ইঁদুর মারার জন্য বিহারে দেশের বাড়ি থেকে রাসায়নিক এনেছিলেন আয়েশা। প্রাথমিক তদন্তে অনুমান, বিষক্রিয়ার কারণে সম্ভবত মৃত্যু হয়েছে মা ও মেয়ে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। 

প্রতিবেশীরা জানিয়েছেন, আয়েশার স্বামী রেলের অস্থায়ী কর্মী। কিছুদিন আগে বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁদের। এরপর থেকে ফ্ল্যাটে একাই থাকতেন ওই মহিলা। দিন তিনেক আগে এসে মায়ের সঙ্গে থাকতে শুরু করেছিলেন শারজাহা। গতকাল, রবিবার রাতে শেষবার আয়েশাকে বাজার করে ফিরতে দেখেছিলেন তাঁরা।

আরও পড়ুন: Purulia: লাক্ষাই এখন লক্ষ সমস্যা নিয়ে হাজির বলরামপুরের বাসিন্দাদের কাছে...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.