Garbeta Accident: গড়বেতায় মা-ছেলেকে পিষে দিল বেপরোয়া বালির গাড়ি, তমলুকে লরি ঢুকল ক্যান্টিনে

তমলুকের সোনাপেত্যা টোলপ্লাজার কাছে ১১৬বি জাতীয় সড়কে ঘটে গেল দুর্ঘটনা। পুলিসের চেকিং চলাকালীন হলদিয়া থেকে মেছেদা গামী একটি ট্রাক পুলিসকে ফাঁকি দিয়ে দ্রুতগতিতে পালাতে গিয়ে ঢুকে পড়ল রাস্তার পাশের এক ক্যান্টিনে। আহত হয়েছে চার জন

Updated By: Feb 23, 2023, 11:40 PM IST
Garbeta Accident: গড়বেতায় মা-ছেলেকে পিষে দিল বেপরোয়া বালির গাড়ি, তমলুকে লরি ঢুকল ক্যান্টিনে

চম্পক দত্ত ও কিরণ মান্না: বালিভর্তি বেপরোয়া গাড়ীর বলি মা ও ছেলে। তীব্র চাঞ্চল্য গরবেতা থানার আমঝুপি এলাকায়। মৃতদেহ রাস্তায় ফেলে রেখে ব্যাপক বিক্ষোভ দেখান এলাকার মানুষজন। ঘাতক বালি গাড়িকে আটক করল পুলিস।

আরও পড়ুন-বিশ্ব ব্যাঙ্কের প্রেসিডেন্ট পদে এবার এই ভারতীয় বংশোদ্ভূত!

বৃহস্পতিবার রাতে রসকুন্ডু এলাকায় একটি সামাজিক অনুষ্ঠান দেখে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে বছর ৫ এর দীপ সরেন ও তার মা নমিতা সরেন। দ্রুত বেগে আসা বালি গাড়ি সজোরে ধাক্কা মারে দুজনকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ বছরের ছোট্ট শিশুর। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তার মায়েরও।

ওই ঘটনার পরই রীতিমত ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। দীর্ঘক্ষণ রাস্তার উপরেই মৃতদেহ ফেলে রেখে চলে বিক্ষোভ। স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরেই বালিগাড়ীর দৌরাত্ম আটকাতে প্রশাসনের কাছে আবেদন জানিয়েছে স্থানীয়রা। তার পরেও হুঁশ ফিরেনি পুলিস প্রশাসনের। খবর পেয়ে এলাকায় পৌঁছায় গড়বেতা থানার পুলিস। পুলিস সূত্রে খবর ইতিমধ্যেই আটক করা হয়েছে ঘাতক বালি গাড়িটি। অবিলম্বে বালি গাড়ির চলাচল বন্ধ করতে হবে দাবি এলাকাবাসীর। ব্যাপক উত্তেজনা রয়েছে এলাকায়।

অন্যদিকে, তমলুকের সোনাপেত্যা টোলপ্লাজার কাছে ১১৬বি জাতীয় সড়কে ঘটে গেল দুর্ঘটনা। পুলিসের চেকিং চলাকালীন হলদিয়া থেকে মেছেদা গামী একটি ট্রাক পুলিসকে ফাঁকি দিয়ে দ্রুতগতিতে পালাতে গিয়ে ঢুকে পড়ল রাস্তার পাশের এক ক্যান্টিনে। আহত হয়েছে চার জন। তমলুক হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের। এই ঘটনা নিয়ে এলাকায় মানুষের মধ্যে ব্যাপক উত্তেজনার তৈরি হয় । চলে বিক্ষোভ, পথ অবরোধ। ক্ষতি পূরণের দাবিতে বেশ কিছুক্ষণ রাস্তা ঘেরাও করে এলাকাবাসীরা। শুধু তাই নয় এই ঘটনার নিয়ে পুলিসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুললেন এলাকাবাসী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.