Ranaghat: আবার পদত্যাগ BJP-তে, ব্যর্থতার দায় নিয়ে অব্যাহতি চাইলেন রাণাঘাট শহর মন্ডল সভাপতি

রাণাঘাট পৌরসভায় মোট ২০টি ওয়ার্ড রয়েছে। পৌরসভা নির্বাচনে শুধুমাত্র ৭ নম্বর ওয়ার্ডের জয়লাভ করেছেন বিজেপি প্রার্থী কামনাশিষ চট্টোপাধ্যায়। এছাড়া বাকি ১৯টি ওয়ার্ড দখলে রেখেছে তৃণমূল।

Updated By: Mar 11, 2022, 09:02 AM IST
Ranaghat: আবার পদত্যাগ BJP-তে, ব্যর্থতার দায় নিয়ে অব্যাহতি চাইলেন রাণাঘাট শহর মন্ডল সভাপতি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: পুরনির্বাচনের ফল প্রকাশের পরেই ব্যর্থতার দায় মাথায় নিয়ে দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে নেতৃত্বের কাছে চিঠি দিলেন বিজেপির রাণাঘাট শহর মণ্ডল সভাপতি মৃত্যুঞ্জয় প্রামানিক। একই কারণে পদ থেকে অব্যাহতি চেয়েছেন বিজেপি রাণাঘাট শহর মন্ডলের সাধারণ সম্পাদক বিশ্বরঞ্জন পাল। দলের দুই নেতার এই সিদ্ধান্তে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর চর্চা। পাশাপাশি গেরুয়া শিবিরের একের পর এক নেতাদের দলীয় পদ থেকে অব্যাহতির বিষয়টিকে কটাক্ষ করতে ছাড়েনি রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।

রাণাঘাট পৌরসভায় মোট ২০টি ওয়ার্ড রয়েছে। পৌরসভা নির্বাচনে শুধুমাত্র ৭ নম্বর ওয়ার্ডের জয়লাভ করেছেন বিজেপি প্রার্থী কামনাশিষ চট্টোপাধ্যায়। এছাড়া বাকি ১৯টি ওয়ার্ড দখলে রেখেছে তৃণমূল। গত ২০২১ সালের বিধানসভা নির্বাচনে রাণাঘাট পৌরসভায় প্রায় আড়াই হাজার ভোটে এগিয়ে ছিল বিজেপি।

আরও পড়ুন: Memari: রাতে মোমবাতি জ্বলত! বাড়িতে দিদির দেহ আগলে রাখতেন বোন

২০১৯ সালের লোকসভা নির্বাচনের নিরিখে রাণাঘাট পৌরসভার একটি ওয়ার্ড বাদ দিয়ে বাকি ১৯ টিতে এগিয়ে ছিল গেরুয়া শিবির। ২০১৫ সালের পৌরসভা নির্বাচনের সময় ১৯টি ওয়ার্ডের প্রার্থী দেয় তারা। এর মধ্যে সাতটি ওয়ার্ডে দ্বিতীয় স্থানে ছিল পদ্ম শিবির। কিন্তু এবারের পুরনির্বাচনের ফলাফলের নিরিখে শহরের ১২ টি ওয়ার্ডে দ্বিতীয় স্থানে রয়েছে বিজেপি। আশানুরূপ ফল না হওয়ায় সাংগঠনিক ব্যর্থতার দায় কাঁধে নিয়ে শহর মণ্ডল সভাপতির পদ থেকে অব্যাহতি চেয়েছেন মৃত্যুঞ্জয় প্রামাণিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.