কৈলাস, মুকুলের সঙ্গে দিল্লি রওনা রাজীব, প্রবীর, বৈশালীদের

কৈলাস, মুকুলের সঙ্গে দিল্লি রওনা রাজীব, প্রবীর, বৈশালীদের

Updated By: Jan 30, 2021, 05:21 PM IST
কৈলাস, মুকুলের সঙ্গে দিল্লি রওনা রাজীব, প্রবীর, বৈশালীদের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপির কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের সঙ্গে দিল্লি রওনা দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রবীর ঘোষাল ও বৈশালী ডালমিয়া। কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রীর বঙ্গসফরে এলে তাঁর সভাতেই বিজেপিতে যোগ দেবেন তৃণমূলের একগুচ্ছ হেভিওয়েট নেতারা। তবে সফর বাতিল হয়েছে। তবে সুযোগ হাত ছাড়া করেনি বিজেপি। বিশেষ বিমান পাঠিয়ে রাজীব, বৈশালীসহ বেশ কয়েকজনকে দিল্লি নিয়ে যাচ্ছে বিজেপি। সেখানেই হবে বৈঠক। সম্ভবত এরপরেই শুরু হবে যোগদান পর্ব।

রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিজেপিতে যোগদান দিয়ে জল্পনা ছিলই। একের পর এক ঘটনা তা আরও জোরালো করেছে। ২২ জানুয়ারি প্রথমে মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এরপর শুক্রবার বিধায়কপদ এবং দলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। 

তৃণমূলে (TMC) গোষ্ঠীকোন্দলের সম্ভাবনা উস্কে দিয়ে দলীয় নেতৃত্বের কোপ পড়েছিলেন বালির বিধায়ক বৈশালী ডালমিয়া (Baishali Dalmiya)। এরপর শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকের পর তাঁকে বহিষ্কার করে তৃণমূল (TMC)। এই খবর যখন সম্প্রচারিত হয়, তখন Zee ২৪ ঘণ্টায় ক্রসফায়ার অনুষ্ঠানে ছিলেন বালির বিধায়ক। অনুষ্ঠান চলাকালীন তাঁকে খবরটি জানান ডেপুটি এডিটর মৌপিয়া নন্দী। 'দলের মধ্যে ব্রাত্য।'  হুগলিতে তৃণমূলের (TMC) কোর কমিটি ও মুখপাত্রের পদ থেকে ইস্তফা দেন উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষালও (Prabir Ghosal)। রথীন চক্রবর্তীও সেই পথেই হাঁটেন। 

আজ তাঁরা প্রত্যেকেই রওনা দিলেন দিল্লির উদ্দেশ্যে। অন্যদিকে বেশ কিছুদিন ধরেই গেরুয়া শিবিরের দিকে ঝুঁকতে দেখা গিয়েছিল অভিনেতা রুদ্রনীল ঘোষকে। আজ তিনিও দিল্লি যাচ্ছেন। তবে ওই বিশেষ বিমানে নয়, অন্য বিমানে দিল্লি পৌঁছবেন রুদ্রনীল। 

.