'কে ছোট, কে বড় ভাবলে চলবে না... যতদিন বেঁচে থাকব ভারতীয় জনতা পার্টির জন্য কাজ করে যাব'

"কে একটু ছোটো হলাম, কে একটু বড় হলাম, সেইসব ভাবলে এখন চলবে না। আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।"

Updated By: Oct 4, 2020, 07:23 PM IST
'কে ছোট, কে বড় ভাবলে চলবে না... যতদিন বেঁচে থাকব ভারতীয় জনতা পার্টির জন্য কাজ করে যাব'
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "আমি আমার জীবনে যতদিন বেঁচে থাকব, শ্বাস নিতে পারব। ততদিন আমি কাজ করে যাব ভারতীয় জনতা পার্টির জন্য।" এদিন ICCR-এর সংবর্ধনা মঞ্চ থেকে ঘোষণা করলেন বিজেপি নয়া কেন্দ্রীয় সহ সভাপতি মুকুল রায়। তিনি বলেন, "আমি ২০১৭-তে বিজেপিতে যোগদান করেছি। ভারতীয় জনতা পার্টি জিততে পারে। মাঠে লড়তে পারে। আগে নির্বাচন হলে সবাই ভাবত, ২টো-৩টে আসন পাবে। কিন্তু সেই দিক থেকেও যে ঘুরে দাঁড়ানো যায়, সেটা কৈলাসজি দেখিয়ে দিয়েছেন।"

মুকুল রায় এদিন আরও বলেন, "ভোটে সেকেন্ড চান্স বলে কিছু নেই। খেলতে গেলে কোনও দ্বিতীয় ইনিংস নেই। আমি দেখেছি আমাদের দিলীপবাবুর স্কোরকার্ডটা খুব ভালো। জয় তিলক অর্জন করা তাঁর পক্ষে খুব সহজ।" তোপ দাগেন, "পঞ্চায়েতে আমরা ৫টা জেলা পরিষদের সিট পেতাম। কিন্তু ওরা জোর করে নিয়ে নিয়েছে। মোদীজি চান এখানে বিজেপির সরকার হবে। আগামী বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টিকে জেতাতেই হবে। এর জন্য কে একটু ছোটো হলাম, কে একটু বড় হলাম, সেইসব ভাবলে এখন চলবে না। আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

প্রসঙ্গত, এদিনের সংবর্ধনা মঞ্চ থেকে মুকুল রায়কে একুশের বিধানসভা নির্বাচনের 'প্রধান মুখ' হিসেবে তুলে ধরেন বিজেপি নেতৃত্ব। এদিন মুকুল রায়কে 'বড় ভাই' বলে সম্বোধন করেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তাঁর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় অরবিন্দ মেনন, স্বপন দাশগুপ্তকে। যদিও আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না দিলীপ ঘোষ।

আরও পড়ুন, 'বাংলায় বিজেপিকে প্রতিষ্ঠিত করার জন্য চাই বড়ভাই মুকুলদাকে'

Tags:
.