Chandrakona: পতাকা-ব্যানার লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষ চন্দ্রকোনায়, জখম এক বিজেপি কর্মী

গন্ডগোলের খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হন বিজেপি প্রার্থী সুদীপ কুশারী। তাঁর সামনেই বিজেপি কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ বিজেপি প্রার্থীর

Updated By: Feb 15, 2022, 03:30 PM IST
Chandrakona: পতাকা-ব্যানার লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষ চন্দ্রকোনায়, জখম এক বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন: পুরভোটের আগে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা পুরসভার ৬ নম্বর ওয়ার্ড। দলের পতাকা লাগাতে গেলে তাদের কর্মী-সমর্থকদের উপরে হামলা করা হয় বলে অভিযোগ বিজেপির। অভিযোগ অস্বীকার শাসকদলের।

চন্দ্রকোনা পুরসভার(Chandrakona Municipality) ৬ নম্বর ওয়ার্ডে এবার বিজপির প্রার্থী সুদীপ কুশারী। মঙ্গলবার বিজেপির বেশ কয়েকজন কর্মী ওয়ার্ডের বিভিন্ন জায়গায় দলের পতাকা-ফেস্টুন লাগাতে যান। বিজেপির অভিযোগ, তৃণমূলের জনা চল্লিশ কর্মী দলের পতাকা হাতে তাদের প্রচারে বাধা দেয়। প্রতিবাদ করতেই তাদের উপর চড়াও তৃণমূল কর্মীরা। প্রচারে যাওয়া ১৪-১৫ কর্মীকেই মারধর করা হয়েছে। এক বিজেপি কর্মী গুরুতর আহত। তাকে তাকে উদ্ধার করে চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, গন্ডগোলের খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হন বিজেপি প্রার্থী সুদীপ কুশারী। তাঁর সামনেই বিজেপি কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ বিজেপি প্রার্থীর। পাশাপাশি তিনি আরও দাবি করেছেন, ওই ওয়ার্ডে বিজেপির কোনও প্রচার চলবে না বলে হুমকি দিয়েছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন-ভোটের আগে পাঞ্জাব কংগ্রেসে বড় ধাক্কা, দল ছাড়লেন অশ্বিনী কুমার

অন্যদিকে, ওই ঘটনা নিয়ে ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সৌরভ চক্রবর্তী বলেন, বিজেপির পায়ের তলার মাটি নেই। তাই ওরা ওইসব অভিযোগ করছে। আমরা আগেই বলেছি যে যে ওয়ার্ডের প্রার্থী সে তারা নিজের এলাকায় মানুষদের নিয়ে লড়াই করুক। বিজেপি বাইরের ওয়ার্ড থেকে লোক এনে প্ররোচনা দেওয়ার চেষ্টা করছে। ওরা যদি এমন করে তাহলে মানুষ প্রতিরোধ করবেই। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.