নিজস্ব প্রতিবেদন: সিনেমা! প্রায় তাই। পারিবারিক অশান্তির জেরে খুন এবং প্রমাণ লোপাটের চেষ্টা। অবশেষে ধৃত অভিযুক্ত। গোটা ঘটনায় মানুষের আঁধারগহন মনের বিচিত্র গতির নানা চিহ্ন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বোনের বরকে বোনের বাড়িতেই শ্বাসরোধ করে মেরে বাড়ির পার্শ্ববর্তী ঘিস নদীর জলে ভাসিয়ে দিল বোনের দাদা। মৃতের নাম রাজকুমার ওঁরাও (৩৭)। অভিযুক্তের নাম অনিল ওঁরাও। মালবাজার (malbazar) মহকুমার ওদলাবাড়ি বাবুজোত এলাকার ঘটনা। মালবাজার পুলিশ মৃতদেহ উদ্ধারের পাশাপাশি অভিযুক্তকে গ্রেপ্তারও করেছে। 


আরও পড়ুন: খয়রাশোল-কাণ্ডে গ্রেফতার আরও ১, পাঁচদিনের পুলিসি হেফাজত ধৃতের


ঘটনা কী ঘটেছিল?


মৃতের স্ত্রী বিপ্তি ওঁরাও (২৭) বলেন, 'আমার স্বামী, রাজকুমার ওঁরাও প্রতিদিন মদ্যপান করে এসে অশান্তি করতেন। আমাকে এবং ছেলেমেয়েকে মারধর করতেন। আমরা খুব অশান্তিতে ছিলাম। শনিবার রাতেও উনি মদ্যপান করে এসে আমাকে এবং মেয়েকে  মারধর করেন। আর সহ্য করতে না পেরে আমি আমার দাদা অনিল ওঁরাওকে ডাকি এবং ওঁকে বোঝাতে বলি। দাদা আসেন এবং আমার স্বামীকে অনেক বোঝান। কিন্তু তিনি কোনও ভাবেই বুঝতে চাইছিলেন না। এরপর দাদার সঙ্গে ওঁর ঝগড়া বাধে। কথায় কথায় দাদা ক্ষিপ্ত হয়ে আমার স্বামীর গলায় গেঞ্জি পেঁচিয়ে ধরেন। এর জেরে আমার স্বামী শ্বাসরুদ্ধ হয়ে মারা যান। রাতেই ওঁর দেহ  বাড়ির পাশে ঘিস নদীতে ফেলে দেওয়া হয়।' এর পর বিপ্তি আবেগরুদ্ধ কণ্ঠে বলেন, 'আমার দাদাকে যেন পুলিস ক্ষমা করে দেয়।' 


কিন্তু মৃতদেহ মিলল কী ভাবে? 


স্থানীয় পঞ্চায়েত সদস্য ধর্মু এক্কা বলেন, 'রবিবার সকালে স্থানীয় লোকজন নদীতে একটি মৃতদেহ দেখতে পেয়ে আমায় এসে খবর দেন। আমি মালবাজার পুলিসকে খবর দিলে পুলিস দেহ উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ ঘটনার খোঁজখবর করছে।'


এদিকে মৃতের বাড়িতে গিয়ে, মৃতের স্ত্রী বিপ্তি ওঁরাওয়ের কাছ থেকে মালবাজার পুলিস জানতে পারে, খুন করেছে বিপ্তির দাদা অনিল ওঁরাও। 
খবর পেয়ে পুলিস অনিল ওঁরাওয়ের বাড়ি যায়। এবং তাকে গ্রেফতার করে। অভিযুক্তের মধ্যে কোনও প্রতিরোধ বা দ্বিধা দেখা যায়নি বলেই জানায় পুলিস। 


মালবাজার থানার আই সি সুজিত লামা জানান, মৃতদেহ উদ্ধার হয়েছে। একজন গ্রেপ্তারও হয়েছে। ঘটনার তদন্ত চলছে। 
এদিন মৃতদেহ ময়না তদন্তের জন্য জলপাইগুড়িতে (jalpaiguri) পাঠিয়েছে পুলিস।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 


আরও পড়ুন: জামিন পেয়ে ঘরে ফিরতেই হামলা! খয়রাশোলে খুন BJP-র মণ্ডল সহ-সভাপতি