করোনা আক্রান্তের পাশে স্থানীয় মহিলা, সম্বর্ধনা এলাকাবাসীর

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে তাঁদের সংবর্ধনা দেওয়া হয়।

Updated By: Jun 10, 2021, 10:44 PM IST
করোনা আক্রান্তের পাশে স্থানীয় মহিলা, সম্বর্ধনা এলাকাবাসীর

নিজস্ব প্রতিবেদন: নিজেও আক্রান্ত হয়েছিলেন করোনায়। ফলে করোনা রোগীর শারীরিক মানসিক যন্ত্রণা হাড়ে-হাড়ে বোঝেন। তাই সেরে ওঠার পর থেকে নেমে পড়েছেন করোনা আক্রান্তের সেবায়। 

তিনি দেবশ্রী ভট্টাচার্য। পেশায় বিউটিশিয়ান। জলপাইগুড়ির (JALPAIGURI) দেবশ্রী এখন করোনামৃতের দেহ টেনে বেড়াচ্ছেন। অ্যাম্বুল্যান্সের স্টিয়ারিংও ধরছেন।

এবার শববাহী গাড়ির স্টিয়ারিং ধরে করোনা আক্রান্তের মৃতদেহ শ্মশানঘাটে পৌঁছে দিলেন দেবশ্রী ভট্টাচার্য। সহকর্মী হিসেবে সঙ্গে ছিলেন জলপাইগুড়ি শহরেরই আর এক গৃহবধূ গীতা থাপা। 

আরও পড়ুন: এক মাস ধরে বিকল হাসপাতালের মর্গের রেফ্রিজারেটর, গন্ধে নাজেহাল রোগীরা

বুধবার গভীর রাতে জলপাইগুড়ি শহরের রাজবাড়ি পাড়ার এক বেসরকারি নার্সিংহোম থেকে করোনার (covid) দুটি মৃতদেহ নিয়ে তিনি ও তাঁর সহকর্মী জলপাইগুড়ি মাসকলাই বাড়ি শ্মশানঘাটে পৌঁছে দিয়েছেন। তাঁদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন শহরবাসীরা। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে তাঁদের সংবর্ধনা দেওয়া হয়। সংগঠনের জলপাইগুড়ি জেলা সভাপতি বিজয় ধর বলেন-- এই ধরনের সাহসিকতার কাজকে কুর্নিশ।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: বিজেপি থেকে তৃণমূল, তৃণমূল থেকে বিজেপি: ২৪ ঘণ্টার মধ্যেই আশ্চর্য ভোলবদল পঞ্চায়েতে