Murshidabad Woman Missing: কলেজের নাম করে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরলেন না তরুণী, বাড়ছে রহস্য

 স্বামীর সঙ্গে তরুণীর সম্পর্ক কেমন ছিল? তদন্ত করছে পুলিস।

Updated By: Apr 19, 2022, 03:59 PM IST
Murshidabad Woman Missing: কলেজের নাম করে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরলেন না তরুণী, বাড়ছে রহস্য
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: এক বিবাহিতা কলেজ ছাত্রীর নিখোঁজের ঘটনায় দানা বাঁধছে রহস্য। কলেজের নাম করে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি ওই তরুণী। মেয়ের খোঁজ না পেয়ে ইতিমধ্যেই পুলিসের দ্বারস্থ হয়েছে পরিবার।

জানা গিয়েছে, ওই তরুণী বহরমপুরের একটি কলেজের প্রথম বর্ষের ছাত্রী। ওপেন ইউনিভার্সিটি হওয়ায় রবিবার ক্লাস ছিল।  তাঁর বাড়ি কান্দি থানার জীবন্তিতে। গত ১০ এপ্রিল বাড়ি থেকে কলেজের উদ্দ্যেশ্যে বের হন ওই ছাত্রী। সেখান থেকে  বহরমপুরে যান। এরপর আর বাড়ি ফেরেননি। মেয়ে বাড়ি না ফেরায় ইতিমধ্যেই বহরমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ছাত্রীর বাবা। তরুণীর মোবাইল লোকেশন ট্র্যাক করে খোঁজ করার চেষ্টা চালাচ্ছে পুলিস। 

মঙ্গলবার বহরমপুরের সাংসদ অধীর চৌধুরীর সঙ্গে দেখা করেন নিখোঁজ তরুণীর বাবা-মা। ঘটনা শুনে উদ্বেগ প্রকাশ করেন অধীর চৌধুরী। পুলিস প্রশাসনের কাছে দ্রুত তদন্তের দাবি জানান তিনি। যদিও তরুণীর স্বামীর কোনও প্রতিক্রিয়া মেলেনি। কলেজে এসে ওই তরুণী কোথায় গেলেন? তাঁর সঙ্গে স্বামীর সম্পর্কই বা কেমন ছিল? তদন্ত করছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.