নিজস্ব প্রতিবেদন: দলের কর্মীদের বিরুদ্ধেই হামলার অভিযোগ আনলেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের এক তৃণমূল নেত্রী। অভিযোগ, জেলা সভানেত্রীর উপস্থিতিতেই হামলা চালানো হয়েছে তাঁর বাড়িতে। ওই হামলার পর থানায় হাজির দুপক্ষেই। ফলে কে কার উপরে হামলা করেছে তা এখনও স্পষ্ট নয়। তবে ওই ঘটনায় এখনও পর্যন্ত ২০ জনকে আটক করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Midnapur Shootout: শহরে দু'দফায় শুটআউট, ধাওয়া করে ২২ মামলার আসামী 'মোটা রাজা'-কে ধরল পুলিস 


শনিবার বিকেলে মুর্শিদাবাদের ডাঙ্গাপাড়ায় একটি সভা করেন জেলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী শাওনি সিংহরায়। ওই সভার শেষে জিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির নারী ও শিশু কল্যাণ কর্মাধ্যক্ষ বিজলা বিবির বাড়িতে হামলা করা হয় বলে অভিযোগ ওঠে। বাড়ির আসবাব ভাংচুরের পাশাপাশি বিজলা বিবির স্বামীর গাড়িও ভাংচুর করা হয়েছে বলে অভিয়োগ।


কেন এই হামলা? বিজলা বিবির দাবি, পুরনো তৃণমূল কংগ্রেস কর্মী তারা। কংগ্রেস থেকে তৃণমূলে আসা শাওনি সিংহ রায়ের সঙ্গে বিবাদ দীর্ঘদিনের। সেই বিবাদের জেরেই হামলা করা হয়। নির্বাচনের সময়ও হেনস্থা করা হয়েছিল। শাওনি সিংহরায়ও তাদের অনুগামীদের উপর পাল্টা হামলার অভিযোগ করেন। 
শনিবারের হামলার পিছনে জেলা সভাপতির উস্কানিই দেখতে পাচ্ছেন বিজলা বিবি। “এক মাস জেলা সভাপতি না হতেই আমাদের এই অবস্থা, আমরা কীভাবে বেঁচে থাকব ?”, প্রশ্ন  কর্মাধ্যক্ষের।


আরও পড়ুন-Barrackpore: ব্যারাকপুরে দলীয় বৈঠক চলাকালীন রাজ চক্রবর্তীর উপরে হামলার চেষ্টা! আহত ৬ তৃণমূল কর্মী


শাওনি সিং রায় অবশ্য বাড়ি ভাঙচুরের অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর পালটা দাবি, বিগত দিনে যারা অঞ্চলের নেতৃত্ব দিতেন তারা মাফিয়াগিরি  চালিয়ে গিয়েছে। তার ইঙ্গিত বিজলার স্বামী ও এলাকার প্রাক্তন অঞ্চল সভাপতি সাজু মণ্ডলের দিকেই। শাওনি বলেন, “কারও বাড়ি ভেঙেছে বলে আমার কাছে কোন খবর নেই। পুলিস পুলিসের কাজ করছে”।


তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, মুর্শিদাবাদ আসনে নির্বাচনে প্রার্থী হিসেবে শাওনির নাম ঘোষণা হতেই বিরোধিতায় পথে নেমেছিলেন সাজু মণ্ডলের নেতৃত্বে  তৃণমূল নেতা কর্মীদের একাংশ। নির্বাচনে এই আসনে হারেন শাওনি। জেলা সভাপতি হিসেবে ক্ষমতা পাওয়ার পরেই এলাকায় শাওনি ঘনিষ্ঠদের বেড়েছে প্রভাব।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)