Barrackpore: ব্যারাকপুরে দলীয় বৈঠক চলাকালীন রাজ চক্রবর্তীর উপরে হামলার চেষ্টা! আহত ৬ তৃণমূল কর্মী

হামলায় এখনওপর্যন্ত ৬ তৃণমূল কর্মী আহত হয়েছেন বলে জানা যাচ্ছে

Updated By: Aug 29, 2021, 07:13 PM IST
Barrackpore: ব্যারাকপুরে দলীয় বৈঠক চলাকালীন রাজ চক্রবর্তীর উপরে হামলার চেষ্টা! আহত ৬ তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন: দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক চলাকালীন ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর উপরে হামলার চেষ্টা করল কিছু দুষ্কৃতী। অল্পের জন্য রাজ রক্ষা পেলেও আহত হয়েছেন বেশ কয়েকজন তৃণমূল কর্মী।

আরও পড়ুন-Siliguri: অসমে স্বাগত তৃণমূল; ভোট কাটাকাটিতে সুবিধেই হবে বিজেপির: মমতাকে কটাক্ষ হিমন্ত বিশ্বশর্মার

রবিবার ব্যারাকপুর স্টেশন লাগোয়া হনুমান মন্দির সংলগ্ন একটি জায়গায় দলের নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করছিলেন রাজ চক্রবর্তী। তাঁর সঙ্গে ছিলেন পুরপ্রশাসক উত্তম দাস-সহ এলাকার বেশ কয়েকজন নেতা। হনুমান মন্দিরের একটি সমস্যা নিয়েই ওই বৈঠক চলছিল।

এদিকে, অভিযোগ ওই বৈঠক চলাকালীন জনা ৩০ দুষ্কৃতী বৈঠকে থাকা তৃণমূল কর্মীদের উপরে হামলা চালায়। কিন্তু তাদের আটকে দেয়ে রাজের নিরাপত্তার দায়িত্বে থাকার পুলিস কর্মীরা। রাজের কাছে পৌঁছাতেই পারেনি দুষ্কৃতীরা। তৃণমূল কর্মীদের অভিযোগ, ওইসব দুষ্কৃতী রাজের উপরে হামলার উদ্দেশ্যই এসেছিল। তাদের হাতে অস্ত্র ছিল।

আরও পড়ুন- Tokyo Paralympics 2020: প্যারালিম্পিক্সে ভারতকে তৃতীয় পদক এনে দিলেন Vinod Kumar

হামলায় এখনওপর্যন্ত ৬ তৃণমূল কর্মী আহত হয়েছেন বলে জানবা যাচ্ছে। এদের মধ্যে একজনের আঘাত গুরুতর। তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এনিয়ে টিটাগড় থানায় অভিযোগ করা হয়েছে তৃণমূলের তরফে। হামলায় জড়িত সন্দেহে ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.