Midnapur Shootout: শহরে দু'দফায় শুটআউট, ধাওয়া করে ২২ মামলার আসামী 'মোটা রাজা'-কে ধরল পুলিস

২০১৯ এর মেদিনীপুর শহরে একটি খুনের মামলায় দীর্ঘদিন জেলবন্দি ছিল মোটা রাজা। করোনাকালে অতি সম্প্রতি জেল থেকে জামিনে ছাড়া পেয়েছে এই কুখ্যাত দুষ্কৃতী

Updated By: Aug 29, 2021, 06:48 PM IST
Midnapur Shootout: শহরে দু'দফায় শুটআউট, ধাওয়া করে ২২ মামলার আসামী 'মোটা রাজা'-কে ধরল পুলিস

নিজস্ব প্রতিবেদন: শনিবার রাতে মেদিনীপুর শহরে দু'দফায় চলে গুলির লড়াই। নাম জড়ায় ২২টি মামলার আসামি সুমন সিং ওরফে মোটা রাজা-র। গুলি চালিয়ে পালিয়ে যাওয়ার সময় রীতিমতো ধাওয়া করে রাজাকে ডেবরা ও মেদিনীপুরের মধ্যে একটি জায়গা থেকে পাকড়াও করল পুলিস।

আরও পড়ুন-Bishnupur: বিষ্ণুপুর টেন্ডার দুর্নীতির তদন্তে চমক, শ্যামাপ্রসাদের সহযোগীর লকারে মিলল বিপুল অলঙ্কার

ধৃতের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটা ৯ এমএম পিস্তল, ৩ টি তাজা কার্তুজ-সহ বিপুল মাদক। তবে ধৃতের সঙ্গে থাকা ৩ সঙ্গী পুলিসের চোখে ধুলো দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। যদিও মোটা রাজার গ্রেফতারিকে সাফল্য বলেই দেখছেন জেলা পুলিস কর্তারা। রীতিমতো সাংবাদিক বৈঠক করে জেলা পুলিস সুপার দীনেশ কুমার জানান, এত দ্রুত প্রধান অভিযুক্তকে গ্রেফতার করায় ৫০ হাজার টাকা ক্যাশ রিওয়ার্ড দেওয়া হচ্ছে পুলিস কর্মীদের। 

প্রসঙ্গত, ২০১৯ এর মেদিনীপুর শহরে একটি খুনের মামলায় দীর্ঘদিন জেলবন্দি ছিল মোটা রাজা। করোনাকালে অতি সম্প্রতি জেল থেকে জামিনে ছাড়া পেয়েছে এই কুখ্যাত দুষ্কৃতী। জেলা পুলিস সুপার আরও জানান, এমাসের ৫ তারিখ পর্যন্ত মেদিনীপুর শহরে রাজার ঢোকায় নিষেধাজ্ঞা জারি করেছিল হাইকোর্ট। তবে শনিবারের গুলি কাণ্ডের পর আদালতে তার জামিন বাতিল করার আবেদন জানানো হচ্ছে পুলিশের পক্ষ থেকে। একইসঙ্গে এনডিপিএস ও অস্ত্র আইনে মামলা রুজু করে তাঁর বিরুদ্ধে নতুন করে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানান জেলা পুলিস সুপার।

আরও পড়ুন-Siliguri: অসমে স্বাগত তৃণমূল; ভোট কাটাকাটিতে সুবিধেই হবে বিজেপির: মমতাকে কটাক্ষ হিমন্ত বিশ্বশর্মার

শনিবারের গুলি কাণ্ডের পর হোটেলে পাওয়া সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে প্রচুর পরিমাণ অস্ত্র ছিল দুষ্কৃতীদের কাছে। সেই অস্ত্র জেলায় আসছে কীভাবে! প্রশ্নের উত্তরে জেলা পুলিস সুপারের দাবি, ধৃতকে জেরা করে অস্ত্রের হদিস পাওয়ার চেষ্টা চালাচ্ছে পুলিস। শনিবারের ঘটনায় মোটা রাজার সঙ্গে ছিল আরও ৩ দুষ্কৃতী। তদন্তে নেমে ইতিমধ্যেই সেই সমস্ত দুষ্কৃতীদের নাম পুলিসের হাতে এসেছে বলেও জানিয়েছেন জেলা পুলিস সুপার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.