নিজস্ব প্রতিবেদন : একই পরিবারের ৫ জনের রহস্যমৃত্যু। রবিবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ দিনাজপুরের তপন থানা এলাকায়। জানা গিয়েছে, দক্ষিণ জামালপুরের বাসিন্দা ছিল ওই পরিবার। মৃতদের নাম কুলো বালা বর্মন (বয়স ৬০ বছর), তাঁর ছেলে অনু বর্মন (বয়স ৩২ বছর), অনু বর্মনের স্ত্রী মল্লিকা বর্মন (বয়স ২৮ বছর), দুই শিশু সন্তান বিউটি বর্মন (বয়স ১০ বছর) ও স্নিগ্ধা বর্মন (বয়স ৭ বছর)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিবার সূত্রে খবর, শনিবার অনু বর্মনের জমিতে ধান কাটার কাজ শেষ হওয়ার পর পারিবারিক একটা খাওয়াদাওয়ার অনুষ্ঠান ছিল। পারিবারিক সেই অনুষ্ঠানে উপস্থিত ছিল অনেকেই। এরপরই আজ সকালে প্রথমে অনু বর্মনের ঝুলন্ত দেহ পাওয়া যায়। সঙ্গে মা কুলো বালা বর্মন, স্ত্রী মল্লিকা বর্মন ও দুই শিশু সন্তানের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। দেহগুলি একই বাড়ি থেকে উদ্ধার হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


ঘটনাস্থলে পৌঁছেছে তপন থানার পুলিস। এই ঘটনা খুন নাকি আত্মহত্যা, তার তদন্ত শুরু করেছে পুলিস। গোটা বাড়ি ঘিরে রেখেছে তপন থানার পুলিস। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এটা খুনের ঘটনা। সম্পত্তিগত বিবাদের জেরেই খুন করা হয়েছে পুরো পরিবারকে। তারপর তা আত্মহত্যা বলে সাজানোর চেষ্টা করা হচ্ছে। আত্মীয়-পরিজনদের মধ্যেই কেউ এই ঘটনায় জড়িত বলে প্রাথমিকভাবে অনুমান। পুলিস জিজ্ঞাসাবাদ শুরু করেছে।


আরও পড়ুন, 'পার্টির মধ্যে এখন বাঁধাকপির দশা, পাতা ছাড়াতে ছাড়াতে কপি খুঁজে পাওয়া যাবে না'