Nadia Murder: মহিলাঘটিত কারণেই নৃশংস খুন পলাশিপাড়ার বাবা, মা, মেয়েকে? গ্রেফতার মূল অভিযুক্ত

খুনের প্রকৃত কারণ নিয়ে এখনও ধন্দে পুলিস। 

Updated By: May 4, 2022, 11:36 AM IST
Nadia Murder: মহিলাঘটিত কারণেই নৃশংস খুন পলাশিপাড়ার বাবা, মা, মেয়েকে? গ্রেফতার মূল অভিযুক্ত
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সারা রাজ্য যখন তোলপাড় বহরমপুরে কলেজছাত্রীকে নৃশংস খুনের ঘটনায়, ঠিক সেইসময়ই নদিয়ার পলাশিপাড়ায় ঘটে গিয়েছে আরও একটি হাড়হিম করা খুন। বাবা, মা ও মেয়ে,একই পরিবারের তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, গলার নলি কেটে খুন করেছে দুষ্কৃতী। সেই খুনের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস।

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম কৃষ্ণ রাজোয়ার। ধৃত ওই একই এলাকার বাসিন্দা। আজ তাকে আদাসতে পেশ করা হবে। পাশাপাশি, এই খুনের ঘটনায় আরও সন্দেহভাজন ২-৩ জনকে আটক করেছে পুলিস। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, এই খুনের পিছনে সম্ভবত একটি কারণ মহিলাঘটিত। পাশাপাশি, জমিজমা সংক্রান্ত বিবাদও রয়েছে বলে জানা যাচ্ছে। যদিও খুনের প্রকৃত কারণ নিয়ে এখনও ধন্দে পুলিস। কেন খুন করা হল একই পরিবারের ৩ জনকে? উত্তর হাতড়াচ্ছেন তদন্তকারীরা। 

সোমবার রাত ১১টা নাগাদ এই ঘটনা। আততায়ীর হাতে খুন হয়ে যান বাবা ডোমন রাজয়ার, মা সুমিত্রা রাজয়ার এবং তাঁদের বিবাহিত মেয়ে মালা। এখন এই খুনের ঘটনায় ধৃত কৃষ্ণ রাজোয়ারকে জেরা করে অনেক তথ্য উঠে আসবে বলে মনে করছে পুলিস। সবদিক খতিয়ে দেখে তদন্ত করছে পুলিস। প্রসঙ্গত, নিহতদের আত্মীয়দের সঙ্গে কথা বলতে আজ মৃতের বাড়িতে বিজেপি জেলা প্রতিনিধি দল।

আরও পড়ুন, মোটা টাকার টোপ দিয়ে দিঘার হোটেলে রমরমিয়ে মধুচক্র! হাতেনাতে গ্রেফতার ম্যানেজার সহ ৮ যুবক-যুবতী

প্রি-ওয়েডিং শুটের পর বিয়ের দিন পালাল বর! সদলবলে সটান পাত্রর বাড়িতে পাত্রীপক্ষ

ঠান্ডা মাথায় ছক কষে খুনের আগে রেকি! সুতপার গতিবিধি সুশান্তকে জানিয়েছিল কোনও বান্ধবী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.