আশ্বাস ছিল! দামি মোবাইল না পেয়ে 'অভিমানে' আত্মঘাতী স্কুল ছাত্রী

মৌখিক আশ্বাস হয়তো মানতে পারেনি মৌসুমী। অনুমান,সেই অভিমানে ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে আত্মঘাতী হয় ওই নাবালিকা। 

Updated By: Aug 6, 2019, 03:46 PM IST
আশ্বাস ছিল! দামি মোবাইল না পেয়ে 'অভিমানে' আত্মঘাতী স্কুল ছাত্রী

নিজস্ব প্রতিবেদন: দামি মোবাইল না পেয়ে নদিয়ায় আত্মঘাতী এক স্কুল ছাত্রী। নদিয়ার নবদ্বীপ থানার মাজদিয়া বেলডাঙ্গার ঘটনা। জানা গিয়েছে, মাজদিয়া পানশিলা গার্লস হাইস্কুলের একাদশ শ্রেণির ছাত্রী মৌসুমী দেবনাথ (১৬) বাবার থেকে দামি মোবাইলের আবদার করেছিল। পরিবারের তরফে ফোন কিনে দেওয়ার কথাও জানানো হয়েছিল। কিন্তু  সেই মৌখিক আশ্বাস হয়তো মানতে পারেনি মৌসুমী। অনুমান,সেই অভিমানে ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে আত্মঘাতী হয় ওই নাবালিকা। 

পরিবার সূত্রে খবর, কয়েকদিন আগে টোটোচালক বাবার থেকে প্রায় ১৪ হাজার টাকা দামি একটি মোবাইল চেয়ে বসে মৌসুমী। সেই সময় মৌসুমীর বাবা প্রদীপ দেবনাথ মেয়েকে বলেন,টোটো গাড়ির ব্যাটারিটা নষ্ট হয়ে গেছে। সেটি বদলাতে হবে। কয়েকদিন পর কিনে দেওয়ার চেষ্টা করছেন তিনি। এরপর সোমবার, দুপুরে কাজে বেরিয়ে যান মৌসুমীর বাবা এবং মা। মৌসুমীর মা তাঁত-শ্রমিকের কাজ করেন। সেই সুযোগেই ঘরের সিলিং ফ্যানে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় মৌসুমী।

আরও পড়ুন: তৃতীয় শ্রেণির ছাত্রমৃত্যু ঘিরে উত্তাল হাওড়ার আন্দুল রোডের স্কুল

ঘটনাটি স্থানীয়দের নজরে এলে মৌসুমীর বাবা ও মাকে খবর দেওয়া হয়। প্রাথমিক তদন্তে অনুমান, মোবাইল না পেয়েই আত্মঘাতী হয়েছে সে।  মঙ্গলবার মৃত দেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট এলেই মৃত্যুর কারণ জানা যাবে। 

Tags:
.