ফুড ডেলিভারি সংস্থার কাস্টমার কেয়ারে ফোন করে টাকা খোয়ালেন নরেন্দ্রপুরের তরুণী

ক্রমেই বাড়ছে কাস্টমার কেয়ারে ফোন করে প্রতারিত হওয়ার সংখ্যা। এবার সেই প্রতারণার শিকার হলেন গড়িয়ার শ্রীনগর এলাকার বাসিন্দা শ্রুতি বিশ্বাস। ফুড ডেলিভারি সংস্থার কাস্টমার কেয়ারে অভিযোগ জানাতে গিয়ে টাকা খোয়ালেন তরুণী। নরেন্দ্রপুর থানায় ডেলিভারি সংস্থার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। 

Updated By: Oct 18, 2019, 10:23 AM IST
ফুড ডেলিভারি সংস্থার কাস্টমার কেয়ারে ফোন করে টাকা খোয়ালেন নরেন্দ্রপুরের তরুণী

নিজস্ব প্রতিবেদন : ক্রমেই বাড়ছে কাস্টমার কেয়ারে ফোন করে প্রতারিত হওয়ার সংখ্যা। এবার সেই প্রতারণার শিকার হলেন গড়িয়ার শ্রীনগর এলাকার বাসিন্দা শ্রুতি বিশ্বাস। ফুড ডেলিভারি সংস্থার কাস্টমার কেয়ারে অভিযোগ জানাতে গিয়ে টাকা খোয়ালেন তরুণী। নরেন্দ্রপুর থানায় ডেলিভারি সংস্থার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। 

ঘটনার সূত্রপাত অর্ডার দেওয়ার পর থেকেই। তরুণীর অভিযোগ অনলাইনে খাদ্য সরবরাহকারী সংস্থায় খাবার অর্ডার করেছিলেন তিনি। নিয়মমাফিক অর্ডারের সময় কেটে নেওয়া হয় টাকাও। কিন্তু, তাঁর অর্ডার এসে পৌঁছায়নি। ফলে টাকা ফেরত চেয়ে সংস্থার সঙ্গে যোগাযোগ করেন তিনি। তরুণীর অভিযোগ প্রথমে টাকা ফেরত দিতে অস্বীকার করা হয়। তারপরে তিনি সংস্থার কাস্টমার কেয়ারে যোগাযোগ করেন। সেই সময়ে তাঁকে অনলাইন একটি ফর্ম ফিলাপ করে সাবমিট করতে বলা হয়। কিন্তু, টাকা ফেরত দেওয়ার বদলে ফর্ম জমা দেওয়ার অল্প সময়ের মধ্যেই দুই দফায় ওই তরুণীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে মোট ১০,৩০০ টাকা কেটে নেওয়া হয়। তরুণীর দাবি, খাবারের অর্থ তো ফেরত পাননি, উল্টে তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হয়।

এরপরেই নরেন্দ্রপুর থানায় খাদ্য সরবরাহকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন শ্রুতি বিশ্বাস। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন : মর্মান্তিক পরিনতি! ৪ দিন পরে কুলটির আকনবাগানের অবৈধ খনি থেকে তিন যুবকের দেহ উদ্ধার করল NDRF