নওশাদ সিদ্দিকীর আসার খবরে দরজায় তালা ভাঙড়ের মৃতের পরিবারের! তৃণমূল-যোগের অভিযোগ

কয়েক দিন আগে নিউটাউন-রাজারহাট এলাকায় দুষ্কৃতীদের হামলায় মৃত্যু হয়েছে ভাঙড়ের বড়ালী মধ্যপাড়া এলাকার যুবক ইয়ারুল মোল্লার।

Updated By: Jul 15, 2022, 09:29 AM IST
নওশাদ সিদ্দিকীর আসার খবরে দরজায় তালা ভাঙড়ের মৃতের পরিবারের! তৃণমূল-যোগের অভিযোগ
নওশাল সিদ্দিকী

প্রসেনজিৎ সরদার:  বাড়িতে ঝুলছে তালা। ভাঙড়ে নিহত যুবকের পরিবারেরকে দেখতে এসে রাস্তায় থেকেই ফিরলেন বিধায়ক নওশাদ। তৃণমূলের বিরুদ্ধে তালা মারার অভিযোগও আনলেন ISF -এর বিধায়ক। কয়েক দিন আগে নিউটাউন-রাজারহাট এলাকায় দুষ্কৃতীদের হামলায় মৃত্যু হয়েছে ভাঙড়ের বড়ালী মধ্যপাড়া এলাকার যুবক ইয়ারুল মোল্লার।

এই ঘটনার পরই নিহত যুবকের পরিবারের সঙ্গে দেখা করতে আসেন বিধায়ক নওশাদ সিদ্দিকী। কিন্তু নওশাদ আসার আগেই নিহত যুবকের বাড়ির গেটে তালা মেরে পরিবারের লোকজনদের তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে। ফলে নিহত যুবকের পরিবারের সঙ্গে দেখা না করতে পেরে রাস্তায় থেকেই ফিরলেন বিধায়ক। 

এদিকে নিহত যুবকের পরিবারের এক সদস্য  বলেন, ''নওশাদ সিদ্দিকী দেখা করতে আসবে বলে তৃণমূলের কিছু নেতা ও কর্মীরা  বাড়িতে এসে বাড়ির গেটে তালা মেরে বাবা-মাকে নিয়ে চলে যায়। আমাকেও চলে যেতে বলে কিন্তু আমি যাইনি। এমনকি আমাকে রান্নাও করতে দেয়নি।'' অন্যদিকে বিধায়ক নিহত যুবকের পরিবারের লোকজনদের সঙ্গে কথা বলতে দেওয়া হবে না বলে পরিবারের সদস্যদের তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করে তৃণমূলের বিরুদ্ধে। 

এই ঘটনায় অসন্তোষ প্রকাশ করেন বিধায়ক নওশাদ সিদ্দিকী। তবে এই ঘটনার কথা অস্বীকার করেছে নিহত যুবকের মা। তিনি বললেন, তৃণমূলের কোনও নেতা ও কর্মীরা আমার ঘরে তালা মারেনি। আমরা নিজেরা তালা মেরে বাজারে এসেছি। পরে এই তৃণমূলের পাটি অফিসে বসে আছি। গোটা ঘটনার কথা অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্বও।

আরও পড়ুন, Weather Today: বৃষ্টির ঘাটতি বাড়ছে বঙ্গে, ভ্যাপসা গরমে ঊর্ধ্বমুখী পারদ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.