Arjun Singh: বিজেপি সাংসদের বাড়ি থেকে 'বোমাবাজি'র নমুনা সংগ্রহ NIA-র

বাড়ি ও লাগোয়া এলাকা ঘুরে দেখলেন তদন্তকারীরা।

Updated By: Sep 16, 2021, 10:24 PM IST
   Arjun Singh: বিজেপি সাংসদের বাড়ি থেকে 'বোমাবাজি'র নমুনা সংগ্রহ NIA-র

নিজস্ব প্রতিবেদন: ব্যারাকপুরের বিজেপি সাংসদকে ওয়াই প্লাস ক্যাটেগরি থেকে বাড়িয়ে জেড ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। অর্জুন সিং-র বাড়িতে কারা বোমাবাজি করল? বাড়ি ও আশেপাশে এলাকা ঘুরে দেখল NIA-র ১৩ সদস্যের তদন্তকারী দল। ঘটনাস্থল থেকে সংগ্রহ করা হল নমুনা। 

ঘটনার সূত্রপাত ৮ সেপ্টেম্বর। সেদিন ভোরে ভাটপাড়ায় সাংসদ অর্জুন বাড়ির গেটে বোমাবাজির অভিযোগ উঠেছে। পর পর ৩টি বোমা ছোড়া হয়! তবে, গেটের সামনে সিআরপিএফের বাঙ্কার থাকার কারণে বড় কোনও অঘটন ঘটেনি। কেন এই হামলা? কারণ স্পষ্ট নয়। এর আগেও 'বোমা' পড়েছে বিজেপি সাংসদের বাড়ির সামনে। তাঁর বাড়ি লক্ষ্য করে 'বোমাবাজি' কিন্তু এই প্রথম। টুইটে রাজ্য সরকার নিশানা করেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

 

জানা গিয়েছে, বিজেপি সাংসদের বাড়িতে পরপর 'বোমাবাজি'র ঘটনাকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। স্রেফ অর্জুন সিং-র নিরাপত্তা বাড়ানোই নয়, এনআইএ তদন্তেরও নির্দেশ দেওয়া হয়েছে। এদিন প্রথমে ৩ জন, তারপর ১৩ জনের তদন্তকারী দল আসে সাংসদের বাড়িতে। ছিলেন ফরেন্সিক বিশেষজ্ঞরাও। যে এলাকায় বোমাবাজি ঘটেছে বলে অভিযোগ, সে এলাকাটি ঘুরে দেখেন তাঁরা। নমুনাও সংগ্রহ করে নিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)