বাড়ির নিরাপত্তারক্ষীকে কুলতলির সভার চিঠি ধরানো হয়; আমার নামই ছিল না, মুখ খুললেন জয়নগরের TMC সাংসদ

শওকত মোল্লার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন প্রতিমা মণ্ডল

Updated By: Jan 24, 2021, 07:36 PM IST
বাড়ির নিরাপত্তারক্ষীকে কুলতলির সভার চিঠি ধরানো হয়; আমার নামই ছিল না, মুখ খুললেন জয়নগরের TMC সাংসদ

নিজস্ব প্রতিবেদন: কুলতলিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার জয়নগরের সাংসদ প্রতিমা মণ্ডলের অনুপস্থিতি নিয়ে বাড়ছে জল্পনা। এবার কি বেসুরো হওয়ার ইঙ্গিত দিলেন তৃণমূল সাংসদ? 
 
কুলতলিতে যুব তৃণমূলের ডাকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Banerjee) সভায় এদিনে যোগ দেন যুব ও তৃণমূলের(TMC) অধিকাংশ নেতা। কিন্তু নজর কাড়ে প্রতিমা মণ্ডলের(Pratima Mandal) অনুপস্থিতি। ঘনিষ্ঠ মহলে প্রতিমা মণ্ডল জানিয়েছেন, সভায় আয়োজকরা তাঁকে আমন্ত্রণই জানাননি। সেই কারণেই তিনি অভিষেকের সভায় তিনি যাননি। এখানেই থেমে থাকেননি প্রতিমা। বলেন, ২০১৬ সালে শওকত মোল্লা(Soukat Molla) একবার তাঁকে এক সভায় আমন্ত্রণ করেছিলেন তার পর থেকে তৃণমূল যুবর তরফে আর কখনও আমন্ত্রণ জানানো হয়নি।

আরও পড়ুন-জেলা সভাপতি সহ ১৪ জনকে শো-কজ, বর্ধমানে গোষ্ঠীদ্বন্দ্বে কড়া পদক্ষেপ বিজেপির

এনিয়ে কী বলছে তৃণমূল নেতৃত্ব? যুব তৃণমূলের দক্ষিণ ২৪ পরগনা জেলা সভাপতি  শওকত মোল্লা বলেন, প্রতিমা মণ্ডলের বাড়িতে গিয়ে কুলতলির সভায় যাওয়ার আমন্ত্রণ জানানো হয়েছিল। তার পরেও তিনি আসেননি।

অন্যদিকে, শওকত মোল্লার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন প্রতিমা মণ্ডল। তাঁর দাবি, চিঠি দেওয়া হলেও তাতে কোনও নাম ছিল না। গত ২২ জানুয়ারি একটি চিঠি বাড়ির নিরাপত্তা রক্ষীকে দিয়ে আসা হয়। সভার আয়োজক বিধায়ক বিশ্বনাথ দাস ও কুলতলির যুব তৃণমূল সভাপতি গণেশ মণ্ডল কেউই আমন্ত্রণ কোনও আমন্ত্রণ জানাননি।

আরও পড়ুন-স্বাস্থ্য পরীক্ষার জন্য মঙ্গলবার থেকে ৩দিন বন্ধ চেতলা-নিউ আলিপুর সংযোগকারী দুর্গাপুর ব্রিজ

এনিয়ে কুলতলির তৃণমূল ব্লক সভাপতি গোপাল মাঝি ক্ষোভ প্রকাশ করেন কুলতলির তৃণমূল ব্লক যুব সভাপতি গণেশ মণ্ডলের বিরুদ্ধে। বলেন, এখানে বিজেপিকে জায়গা করে দিয়ে তৃণমূলকে শেষ করে দেওয়ার চক্রান্ত করা হচ্ছে। তবে আমরা মমতা বন্দ্যোপাধ্যায় সঙ্গেই রয়েছি।

.