Sagardighi By-Election: উপনির্বাচনের আগে অপসারিত সাগরদিঘি থানার ওসি...

জেলার বাইরে থেকে থেকে কোনও পুলিস আধিকারিককে সাগরদিঘি থানার ওসি পদে নিয়োগ করতে হবে, নির্দেশ কমিশনের।

Updated By: Feb 24, 2023, 09:34 PM IST
Sagardighi By-Election: উপনির্বাচনের আগে অপসারিত সাগরদিঘি থানার ওসি...

সুতপা সেন ও সোমা মাইতি: হাতে আর মাত্র ২ দিন। উপনির্বাচনের আগে সাগরদিঘি থানার ওসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন। সঙ্গে নির্দেশ,  জেলার বাইরে থেকে থেকে কোনও পুলিস আধিকারিককে সাগরদিঘি থানার ওসি পদে নিয়োগ করতে হবে। 

মুর্শিদাবাদের সাগরদিঘির বিধায়ক ছিলেন রাজ্যের মন্ত্রী সুব্রত সাহা। তাঁর মৃত্য়ুর পর এবার উপনির্বাচন হতে চলেছে ওই কেন্দ্রে। কবে?  ২৭ ফ্রেরুয়ারি। মাধ্যমিকের জন্য অবশ্য ভোটের ৭ দিন আগেই কমিশনের নির্দেশে প্রচার বন্ধ হয়ে গিয়েছে। ওসি-কে কেন সরানো হল? সূত্রের খবর, গত কয়েক দিন ধরেই সাগরদিঘি থানার বর্তমান ওসি  অভিজিৎ সরকার একাধিক অভিযোগ করেছিল বিরোধীরা। 

আরও পড়ুন: Kamrup Express: দুটি কামরার মাঝে ঝুলছে কাপলিং! দুর্ঘটনা থেকে রক্ষা পেল কামরূপ এক্সপ্রেস

কমিশনকে চিঠি দিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, 'সংযত ও সতর্ক না হলে মুর্শিদাবাদের  জেলাশাসক  ও জঙ্গিপুর পুলিশ জেলার এসপি-কে ক্লোজ করা উচিত। শুধু সরানো নয়, সাগরদিঘি থানার ওসি-কে সাসপেন্ড করা উচিত'। তাঁর অভিযোগ, সিএপিএফ’কে বসিয়ে রাখা হয়েছে। রুটমার্চ, ফ্ল্যাগমার্চ হচ্ছে না'।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.