Malbazar: তাঁদেরই সংসার চলে কোনও মতে, তবু দাঁড়ালেন মৃত সহকর্মীর পরিবারের পাশে...

Malbazar: কোনও মতে সংসার চলে তাঁদের। তাঁদেরও জীবন কষ্টেসৃষ্টেই চলে। কিন্তু তবুও নিজেদের কষ্টকে পাত্তা না দিয়ে তাঁরাও দাঁড়াচ্ছেন দুঃস্থের পাশে। ট্রাক চালিয়ে দিনগুরান। পেশায় তাঁরা ট্রাকচালক।

Updated By: Feb 27, 2024, 02:42 PM IST
Malbazar: তাঁদেরই সংসার চলে কোনও মতে, তবু দাঁড়ালেন মৃত সহকর্মীর পরিবারের পাশে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোনও মতে সংসার চলে তাঁদের। তাঁদেরও জীবন কষ্টেসৃষ্টেই চলে। কিন্তু তবুও নিজেদের কষ্টকে পাত্তা না দিয়ে তাঁরাও দাঁড়াচ্ছেন দুঃস্থের পাশে। ট্রাক চালিয়ে দিনগুরান। পেশায় তাঁরা ট্রাকচালক। এই ট্রাকচালকরাই নিজেদের মানবিক মুখটা দেখালেন। আজ, মঙ্গলবার দুই গরিব পরিবারের পাশে দাঁড়ালেন মাল মহাকুমার ওদলাবাড়ির ট্রাক চালকেরা। ওদলাবাড়ির দুই অসহায় পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিলেন তাঁরা।

আরও পড়ুন: Hooghly: মাসের পর মাস ধরে পানীয় জলের হাহাকার গ্রামে! গরমের আগেই বিপত্তি...

১২ দিন আগে মাল ব্লকের দক্ষিণ ওদলাবাড়ি শোভা কলোনির বাসিন্দা ৫৪ বছরের অনিল রায় ট্রাক চালিয়ে রাজগঞ্জে যাচ্ছিলেন। যাওয়ার পথেই দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান তিনি। অসহায় হয়ে পড়ে তাঁর পরিবার। মঙ্গলবার এই পরিবারের হাতেই আর্থিক সাহায্য তুলে দিল ওদলাবাড়ি অল ড্রাইভার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

অন্য দিকে, ওদলাবাড়ি সুভাষপল্লির ছ'বছরের অভিনব বর্মনের একটি কিডনি ঠিকঠাক কাজ না করায় তার চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন ছিল। গরিব পরিবারের এই শিশুটি চিকিৎসার জন্য দরকার ছিল প্রচুর অর্থের। কারণ, তার চিকিৎসার জন্য বাইরে নিয়ে যাওয়ার প্রয়োজন আছে বলে চিকিৎসকেরা জানিয়েছিলেন। এই পরিবারটির পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব ছিল না। তাই বুধবার এই পরিবারের হাতেও কিছু অর্থ তুলে দিলেন ট্রাক চালকেরা।

আরও পড়ুন: Paytm FASTags: পেটিএম তো বন্ধ! রইল ফাসট্যাগ বাঁচানোর ৫ বিকল্প...

ওদলাবাড়ি অল ড্রাইভার ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রেসিডেন্ট রহমান আলি এবং কোষাধ্যক্ষ মকসুদুল হোসেন বলেন, আমরা জানতে পারি, দুটি পরিবার খুব অসুবিধার মধ্যে রয়েছে। একটি পরিবারের অভিভাবকের মৃত্যু হয় পথদুর্ঘটনায় এবং অন্য একটি পরিবার ওই শিশুর কিডনির সমস্যার ঠিকঠাক চিকিৎসা করাতে পারছিল না। তাই আমরা নিজেরাই সাধ্যমতো টাকা তুলে এই দুই পরিবারের হাতে তুলে দিলাম। যাতে কিছুটা সুবিধা হয় তাঁদের। পাশাপাশি তাঁদের বক্তব্য, তাঁদের মতো আরও মানুষজন এগিয়ে আসুক এ দুটি পরিবারের সাহায্যে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.