Agnimitra Paul: চাহিদা খুব সামান্যই, অগ্নিমিত্রার পায়ে পড়ে গেলেন জামুড়িয়ার বৃদ্ধা

 যাদের বাড়ি পাওয়ার কথা তাদের শৌচালয় ও জলের ব্যবস্থা করতে হবে। এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্তব্যের মধ্যে পড়ে। এনিয়ে কোনও রাজনীতি করা যাবে না। আর্জেন্টিনা দলের মেসি যেমন সিদ্ধান্ত নিয়েছিল টিম ওয়ার্কের মাধ্যমে জয়লাভ করতে হবে। সেই টিম ওয়ার্ক মেসির কাছ থেকে আমরা শিখলাম

Updated By: Dec 19, 2022, 03:59 PM IST
Agnimitra Paul: চাহিদা খুব সামান্যই, অগ্নিমিত্রার পায়ে পড়ে গেলেন জামুড়িয়ার বৃদ্ধা

বাসুদেব চট্টোপাধ্য়ায়: প্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকায় এমন সব নেতা বা তাদের আত্মীয়দের নাম রয়েছে যা দেখলে চমকে যেতে হয়। তালিকা প্রকাশের পর তা যাচাই করে দেখার পর বাদ পড়ছে সেইসব নাম। সোমবার জামুরিয়ায় এসেছিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। তাঁকে কাছে পেয়েই তাঁর পায়ে পড়ে গেলেন এক বৃদ্ধা। বিজেপি নেত্রীর কাছে তাঁর কাতর আর্তি, একটা বাড়ি পাইয়ে দাও। আমাদের মতো গরিবদের জন্য বলার কেউ নেই। গত ২-৩ বছর জামুড়িয়ার বিডিওকে দরখাস্ত করেও কোনও কাজ হয়নি। জলেরও ব্যবস্থা নেই। ওই বৃদ্ধার আর্তি দেখে কেঁদে ফেলেন তাঁর সঙ্গে আসা অন্যান্য মহিলারা। ওইসব কথা শোনার পরই বিডিওর দফতরের সামনে ঘরনায় বসেন অগ্নিমিত্রা।

আরও পড়ুন-বিশ্বকাপ জয়ের পর শুধু আনন্দ নয়, মেসির 'কষ্টের কথা' লিখলেন স্ত্রী অ্যান্টোনেলা!

অগ্নিমিত্রা পল এদিন বলেন, জামুড়িয়ার পাশেই অজয় নদ। সেখান থেকে বালি তুলে পাচার করে দেওয়া হচ্ছে। সেই টাকা যাচ্ছে নেতাদের পকেটে।  বিডিও অফিসের সামনে বিক্ষোভে অগ্নিমিত্রার সঙ্গে আজ ছিলেন আসানসোল জেলা বিজেপির সভাপতি দিলীপ দে, দলের নেতা বাপ্পা চ্য়াটার্জি-সহ জেলা ও জানমুড়িয়া ব্লকের বিজেপি নেতারা।

প্রধানমন্ত্রী আবাস যোজনার পাশাপাশি এলাকার পানীয় জলের সমস্য়া নিয়েও আজ সরব হন অগ্নিমিত্রা। তিনি বলেন, আবাস য়োজনায় কারা বাড়ি পাচ্ছেন তার লিস্ট আমাদের হাতে চলে আসবে। তখন দেখব। গরিব মানুষের পরিবর্তে যদি তৃণমূলের নেতারা বাড়ি পান তাহলে আমরা ছেড়ে কথা বলব না। যাদের বাড়ি পাওয়ার কথা তাদের শৌচালয় ও জলের ব্যবস্থা করতে হবে। এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্তব্যের মধ্যে পড়ে। এনিয়ে কোনও রাজনীতি করা যাবে না। আর্জেন্টিনা দলের মেসি যেমন সিদ্ধান্ত নিয়েছিল টিম ওয়ার্কের মাধ্যমে জয়লাভ করতে হবে। সেই টিম ওয়ার্ক মেসির কাছ থেকে আমরা শিখলাম। এই টিম ওয়ার্কের মাধ্যমে এক ছাতার তলায় এসে আমাদের আন্দোলন করতে হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আশীর্বাদ নিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.