চম্পাহাটিতে বাজি কারখানায় বিস্ফোরণ, মৃত ১

Updated By: Jul 14, 2017, 09:14 PM IST
চম্পাহাটিতে বাজি কারখানায় বিস্ফোরণ, মৃত ১

ওয়েব ডেস্ক : বারুইপুরের চম্পাহাটিতে বাজি কারখানায় বিস্ফোরণ। একজনের মৃত্যু, জখম ২। বেলা ১২টা নাগাদ কাঞ্চনমাঠ এলাকায় বাজি কারখানায় বিস্ফোরণ হয়। বিস্ফোরণ স্থল থেকে উদ্ধার হয়েছে বোমা ও বাজি তৈরির মশলা। এর আগে এই কারখানার মালিককে শব্দবাজি তৈরির জন্য গ্রেফতার করেছিল পুলিস। আজ ফের বিস্ফোরণে মারা গেলেন তিনি। ঘটনার তদন্তে এলাকায় গেছে পুলিস।

কোনও কিছুতে হুঁশ ফেরে না। টনক নড়েনা প্রশাসনের। ফের মৃত্যু। চম্পাহাটির হরালে আনাচে কানাচে বাজি কারখানা। জানে সবাই। জানে পুলিস-প্রশাসনও। তবুও বন্ধ হয় না। বন্ধ হয় না মৃত্যু মিছিল। শুক্রবার বেলা ১২টা নাগাদ বিস্ফোরণে কেঁপে ওঠে কাঞ্চন মাঠ। বিস্ফোরণে ঘটনাস্থলে মারা যান বাজি কারখানার মালিক অশোক মণ্ডল। এই সেই অশোক মণ্ডল যাঁকে এর আগে শব্দ বাজি তৈরির অভিযোগে গ্রেফতার করেছিল পুলিস। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন চরকি তৈরি হচ্ছিল। সেই সময় বিস্ফোরণ হয়।

গোটা এলাকাটা ধ্বংসস্তুপে পরিণত হয়েছে। দমকল এসে পরে আগুন নেভায়। আহতদের উদ্ধার করে হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুলিস মাঝেমধ্যে এসে তল্লাশি চালায় বটে, কিন্তু অবৈধ কারবার বন্ধ হয় না।

আরও পড়ুন- বাবাকে খুনের ইঙ্গিত কি মেয়ের ফেসবুক পোস্টে?