Panchayat Election 2023: স্ত্রী বিজেপি প্রার্থী হওয়ায় আক্রান্ত স্বামী, বারুইপুরে চাঞ্চল্য

বাইক থেকে নামিয়ে বাঁশ, রড দিয়ে তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Updated By: Jun 17, 2023, 12:03 PM IST
Panchayat Election 2023: স্ত্রী বিজেপি প্রার্থী হওয়ায় আক্রান্ত স্বামী, বারুইপুরে চাঞ্চল্য

তথাগত চক্রবর্তী: স্ত্রী বিজেপি প্রার্থী হওয়ায় আক্রান্ত স্বামী। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকার উত্তরভাগে। ফাঁকা রাস্তায় একা পেয়ে মারধর করা হয় বলে অভিযোগ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে হামলার অভিযোগ। এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বারুইপুর থানায়। 

জানা গিয়েছে, প্রথমে মনোনয়নপত্র প্রতাহারের জন্য বাড়িতে হুমকি দেওয়া হয়। কিন্তু তা না শোনায় শুক্রবার বিকালে ক্যানিং রোডের উত্তরভাগের কাছে ফাঁকা রাস্তায় তার পথ আটকায়  চার অজ্ঞাত পরিচয় ব্যক্তি। তারপর বাইক থেকে নামিয়ে বাঁশ, রড দিয়ে তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। আক্রান্ত চিৎকার শুরু করলে পালিয়ে যায় অভিযুক্তরা। সেইসময় স্থানীয় দুই ব্যক্তি তাঁকে উদ্ধার করে  বারুইপুরের বিডিও অফিসের মাঠে নিয়ে আসে। খবর পেয়ে দলীয় কর্মীরাও ঘটনাস্থলে উপস্থিত হয়। আহত প্রশান্ত হালদারকে তারপর চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বারুইপুর মহুকুমা হাসপাতালে। 

বিলেগাছি গ্রাম পঞ্চায়েতের ৯৮ নম্বর বুথে এবার বিজেপি প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিয়েছেন প্রশান্ত হালদারের স্ত্রী কোনকি হালদার। আর সেই কারণেই হামলা বলে অভিযোগ। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এই ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই বলে জানিয়েছেন তৃণমুল নেতা স্বপন মণ্ডল।

আরও পড়ুন, Panchayat Election 2023: শ্বাশুড়ি সাবিত্রী-জামাতা সোমদীপের জোর বিবাদ, সরগরম ভোটমুখী মালদা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.