Panihati Domestic Violence Case: 'তুই এখন মর বলে মুখে ফিনাইল ঢেলে দিল ওরা', কন্যা সন্তান হওয়ায় গৃহবধূকে 'চরম শাস্তি'!

অভিয়োগ, নির্যাতিতাকে বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দিতেন শ্বশুর বাড়ির লোকেরা। কথা না শুনলে চলত চরম অত্যাচার।

Updated By: Mar 30, 2022, 03:26 PM IST
Panihati Domestic Violence Case: 'তুই এখন মর বলে মুখে ফিনাইল ঢেলে দিল ওরা', কন্যা সন্তান হওয়ায় গৃহবধূকে 'চরম শাস্তি'!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ১২ বছরের সংসার। ২ বছর হল কন্যা সন্তান হয়েছে। এটাই তাঁর 'অপরাধ'! পরিবর্তে গৃহবধূকে কীটনাশক খাইয়ে প্রাণে মেরে ফেলার চেষ্টার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে (Panihati Domestic Violence Case)। আশঙ্কাজনক অবস্থায় সাগর দত্ত হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে, পানিহাটির নিউ কলোনি এলাকায়। অভিযোগ, কন্যা সন্তান হওয়ার পর থেকে ওই গৃহবধূর উপর অত্যাচার (Panihati Domestic Violence Case) চালাতেন শ্বশুর বাড়ির লোকেরা। স্বামীর সেভাবে রোজগার না থাকায়, অত্যাচারের মাত্রা দিনদিন বাড়তে থাকত। নির্যাতিতাকে বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসার চাপ দিতেন শ্বশুর বাড়ির লোকেরা। কথা না শুনলে চলত চরম অত্যাচার। দীর্ঘদিন ধরে অত্যাচার চলতে চলতে মঙ্গলবার তা চরম সীমায় পৌঁছে যায়।

নির্যাতিতার অভিযোগ, মঙ্গলবার শ্বশুর-শাশুড়ি, ননদ তাঁকে বেধড়ক মারধর করে (Panihati Domestic Violence Case)। এরপর তাঁকে জোর করে কীটনাশক ফিনাইল খাইয়ে দেয়। সেই সময় অভিযুক্তরা বলে, "এবার তুই মর"। জোরে চিৎকার করতে থাকেন নির্যাতিতা। এরপর আশঙ্কাজনক অবস্থায় গৃহবধূকে হাসপাতালে নিয়ে যান তাঁর তাঁর মা এবং বাপের বাড়ির লোকরা। কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। খড়দহ থানায় শ্বশুর বাড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অত্যাচারিত গৃহবধূ। যদিও এখনও কেউ গ্রেফতার হয়নি।

আরও পড়ুন: Extra Marital Affair: পরপুরুষের সঙ্গে 'ঘনিষ্ঠ' স্ত্রী! ২০ বছর সংসারের পর ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন স্বামী

আরও পড়ুন: Rampurhat Arson: আঁটসাঁট নিরাপত্তা, তাও মনে আতঙ্ক; রামপুরহাট কাণ্ডের ১০ দিন পর ঘরে ফিরলেন মিহিলালরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.