Panjipara Shootout: পাঞ্জিপাড়া শুটআউট, তৃণমূল প্রধান খুনে আটক 'সঙ্গী' কংগ্রেস সদস্য, মোটিভ নিয়ে ধন্দে পুলিস!

কী হতে পারে খুনের মোটিভ? ধন্দে পুলিস। মন্ত্রী গোলাম রব্বানি জানিয়েছেন, ২৪ ঘণ্টার মধ্যে দুষ্কৃতীদের ধরতে বলা হয়েছে ডিআইজি ও এসপি-কে।

Updated By: Sep 21, 2023, 12:02 PM IST
Panjipara Shootout: পাঞ্জিপাড়া শুটআউট, তৃণমূল প্রধান খুনে আটক 'সঙ্গী' কংগ্রেস সদস্য, মোটিভ নিয়ে ধন্দে পুলিস!

ভবানন্দ সিং : উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়ায় শুটআউটের ঘটনায় ধরপাকড় শুরু করেছে পুলিস। তৃণমূল পঞ্চায়েত প্রধান খুনে 'সঙ্গী' কংগ্রেস নেতাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দুষ্কৃতীদের বিহার যোগের সম্ভাবনা রয়েছে। এই মুহূর্তে খুনের মোটিভ ও ক্লু-এর সন্ধানে পুলিস। ওদিকে এদিন সকালেই কলকাতা থেকে পাঞ্জিপাড়া গিয়ে পৌঁছেছেন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানি।

পাঞ্জিপাড়ায় তৃণমূল প্রধানকে শুটআউটের ঘটনার তদন্ত নিয়ে এখনও মুখ খোলেনি পুলিশ। তবে পুলিস সূত্রে জানা গিয়েছে প্রধানের উপর হামলার সময় তাঁর বাইকেই ছিলেন কংগ্রেসের গ্রাম পঞ্চায়েত সদস্য মহাম্মদ মুস্তাফা। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। পাশাপাশি এদিন সকালে কলকাতা থেকে পাঞ্জিপাড়া পৌঁছে মন্ত্রী গোলাম রব্বানি মৃত প্রধান মহাম্মদ রাহীর বাড়িতে যান। পরিবারকে সমবেদনা জানান তিনি। 

তবে এখনও মহম্মদ রাহীকে খুনের কোনও কারণ খুজে পাচ্ছে না কেউ-ই। কী হতে পারে খুনের মোটিভ? ধন্দে পুলিস। মন্ত্রী গোলাম রব্বানি জানিয়েছেন, ২৪ ঘণ্টার মধ্যে দুষ্কৃতীদের ধরতে বলা হয়েছে ডিআইজি ও এসপি-কে। স্থানীয় সূত্রে খবর, এলাকায় একটি বাজার বসানোকে কেন্দ্র করে একটি গোষ্ঠীর সঙ্গে দীর্ঘদিন ধরেই গোলমাল চলছিল। কেউ কেউ মনে করছেন ওই গোলমালের জেরেই হামলা হয়ে থাকতে পারে প্রধানের উপর। 

বুধবার দিনেদুপুরে ৩১ নম্বর জাতীয় সড়কের উপরে শুটআউটের ঘটনা ঘটে পাঞ্জিপাড়ায়। প্রকাশ্য রাস্তায় পঞ্চায়েত প্রধানকে ঘিরে ধরে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পাশেই পঞ্চায়েত অফিস। গুলিবিদ্ধ, গুরুতর জখম উত্তর দিনাজপুরের পাঞ্জিপারা গ্রাম পঞ্চায়েতের প্রধান মহম্মদ রাহীকে প্রথমে কিষাণগঞ্জ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

প্রাথমিকভাবে জানা যায়, ঘটনার সময় প্রধান তাঁর পঞ্চায়েত অফিস থেকে বের হয়ে বাড়ি দিকে যাচ্ছিলেন। ৩১ নম্বর জাতীয় সড়কে উঠতেই তাঁকে ঘিরে ধরে গাড়ি চড়ে আসা দুষ্কৃতীরা। মহম্মদ রাহীকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। দুটি গুলি-ই লাগে রাহীর গায়ে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। 

আরও পড়ুন, Sonarpur: সোশ্যাল মিডিয়ায় প্রেম থেকে বাড়ির অমতে পালিয়ে বিয়ে, ৩ মাসেই সম্পর্কের করুণ পরিণতি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.