Paschim Medinipur: প্রেমে প্রত্যাখ্যান, পরীক্ষার মধ্যেই স্কুলে ঢুকে ছাত্রীর গলায় ছুরি প্রেমিকের!

আজ স্কুলে ইংলিশ পরীক্ষা ছিল। পরীক্ষা শুরু হওয়ার আগে এই ঘটনা। স্কুলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে।

Updated By: Nov 22, 2023, 06:10 PM IST
Paschim Medinipur: প্রেমে প্রত্যাখ্যান, পরীক্ষার মধ্যেই স্কুলে ঢুকে ছাত্রীর গলায় ছুরি প্রেমিকের!

চম্পক দত্ত: প্রেমে প্রত্যাখ্যান। রাগে মাধ্যমিক টেস্ট পরীক্ষা চলাকালীনই স্কুলে ঢুকে ছাত্রীর গলায় ছুরি চালাল প্রেমিক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতা থানার অন্তর্গত রসকুণ্ডু হাইস্কুলে। মেয়েকে বাঁচাতে গিয়ে আহত হন বাবাও। পরে পুলিসের হতে ধৃত প্রেমিক। আজ দুপুরে ঘটনাটি ঘটে। 

গুরুতর জখম ওই ছাত্রী ও তার বাবাকে উদ্ধার করে নিয়ে আসা হয় গড়বেতা গ্রামীণ হাসপাতালে। আহত ছাত্রীর ১৬ বছর বয়স। অভিযুক্ত প্রেমিকের নাম গোবিন্দ বিশ্বাস। বয়স ২১ বছর। জানা গিয়েছে, গোয়ালতোড় থানার অন্তর্গত খড়কাটা এলাকার বাসিন্দা অভিযুক্ত। অভিযোগ, দীর্ঘদিন ধরেই ওই যুবক উত্যক্ত করছিলেন ওই কিশোরীকে। কিন্তু কিশোরী ওই যুবকের প্রেম প্রস্তাব ফিরিয়ে দেয়। আর তারপরই স্কুলে ঢুকে ওই ছাত্রীর উপর চড়াও হয় অভিযুক্ত। গলায় ছুরি চালিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গড়বেতা থানার পুলিস। 

স্বাভাবিকভাবেই এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় স্কুল চত্বরে। উত্তেজিত হয়ে পড়ে পড়ুয়াদের অভিভাবকরা। স্কুলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলে। আজ স্কুলে ইংলিশ পরীক্ষা ছিল। পরীক্ষা শুরু হওয়ার আগে এই ঘটনা। এই ঘটনায় গড়বেতা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে স্কুল কর্তৃপক্ষ। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Sreerampur: দোকানে হানা ভুয়ো আয়কর অফিসারের! সোনা ও নগদ টাকা লুঠ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.