Murshidabad: তুলকালাম বড়ঞা; মৃতের বাড়িতে সমবেদনা জানাতে গিয়ে আক্রান্ত মন্ত্রী, গাড়িতে ইটবৃষ্টি

বুধবার বিকেলে বড়ঞার সৈয়দ পাড়ায় একটি পরিবারের সঙ্গে দেখা করতে আসেন মন্ত্রী সুব্রত সাহা

Updated By: Nov 10, 2021, 07:32 PM IST
Murshidabad: তুলকালাম বড়ঞা; মৃতের বাড়িতে সমবেদনা জানাতে গিয়ে আক্রান্ত মন্ত্রী, গাড়িতে ইটবৃষ্টি

নিজস্ব প্রতিবেদন: মৃতের বাড়িতে সমবেদন জানাতে গিয়ে আক্রান্ত রাজ্যের মন্ত্রী সুব্রত সাহা। পাশাপাশি এলাকার বিধায়কের উপরেও চড়াও হয় বিক্ষুব্ধ মানুষজন। মন্ত্রীর গাড়ি লক্ষ্য করে ইট পাটকেল ছোঁড়া হয় বলে অভিযোগ। বুধবার এনিয়ে তুলকালাম মুর্শিদাবাদের বড়ঞার সৈয়দপাড়া। অভিযোগ উঠছে তৃণমূলেরই একাংশের দিকে।

বুধবার বিকেলে বড়ঞার সৈয়দ পাড়ায় একটি পরিবারের সঙ্গে দেখা করতে আসেন মন্ত্রী সুব্রত সাহা। সম্প্রতি বড়ঞায় এক দুর্ঘটনায় ওই পরিবারের ৫ জন নিহত হন। সুব্রতবাবুর সঙ্গে ছিলেন বিধায়ক জীবনকৃষ্ণ সাহা ও দলের অন্যান্য নেতা-কর্মীরা। ওই পরিবারের সঙ্গে দেখা করে ফেরার পথে মন্ত্রীর গাড়ির উপরে হামলা করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন- Kalna: ছটে পাড়ার মাইকের গানে নাচ মেয়ের, বেড়ধড়ক মার বাবার, পরিণতি মর্মান্তিক

অভিযোগ, ফেরার পথে কিছু লোক সুব্রত সাহার উপরে চড়াও হয়। ঘটনায় জড়িত তৃণমূল কংগ্রেসের স্থানীয় সমর্থকরা। সুব্রত সাহার বিরুদ্ধে স্লোগান তোলা হয়। তাঁর গাড়িতে ইটি ছোড়া হয়। পরিস্থিতি বেগতিক দেখে তাঁকে ঘটনাস্থল থেকে বের করে আনেন তাঁর সঙ্গে থাকেন তৃণমূল সমর্থকরা। 

এনিয়ে বিধায়ক জীবন কৃষ্ণ সাহা বলেন, “ মৃতের পরিবারের হাতে  আর্থিক সাহায্য, সমবেদনা জানিয়ে মন্ত্রী যখন বেড়িয়ে আসছেন তখন মন্ত্রীর উপর হামলা করা হয়। মন্ত্রীর  গাড়িতে ভাঙচুর করা হয়। আমার গায়ে হাত দেওয়া হয়। মন্ত্রীর গায়ে হাত দেওয়া হয়। আমার গাড়ি ভাঙচুর করা  হয়।  ব্লক সভাপতি এবং যুব সভাপতি বারবার বলেছেন, মন্ত্রীকে মার, এমলএ-কে মার। আমি এই বার্তা জেলা সভাপতিকে জানিয়েছি, রাজ্য নেতৃত্বকে জানাচ্ছি। মন্ত্রী খুব কষ্ট করে বাড়ি গেলেন। তিনি আহত হয়েছেন, তার গাড়িতে ভাঙচুর হয়েছে। আমি থানাতে জানাতে এলাম। আমি দলকে জানাব। দল যা ব্যবস্থা নেওয়ার নেবে” । উল্লেখ্য, ওই ঘটনায় ১২ জনকে আটক করেছে পুলিস ।

আরও পড়ুন- এই সুন্দরী ডাকসাইটে IPS অফিসারের কামাল করা কীর্তির কথা জানেন? 

বড়ঞা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি  গোলাম মুর্শেদ জর্জের দিকে হামলার অভিযোগ তুলেছেন বিধায়ক জীবন কৃষ্ণ সাহা। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতি।
অন্যদিকে, মন্ত্রী সুব্রত সাহা বলেন, “ কিছু সমাজবিরোধী এটা করেছে। কারা সেটা আমি জানি না”।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.