Chandrakona: থানার ভিতরে ঢুকে তাণ্ডব বিক্ষুব্ধ জনতার, গেট বন্ধ করে ঠায় দাঁড়িয়ে দেখল পুলিস

বুধবার রাতে সবজি বিক্রেতা সহ তার এলাকার জনা ৬০ জন চন্দ্রকোনা থানায় পৌঁছায়। থানার মুল গেট টপকে উত্তেজিত হয়ে কিছু বুঝে উঠার আগেই সোজা থানার প্রশাসনিক কক্ষে ঢোকার চেষ্টা করে। তা নিয়ে শুরু হয়ে যায় তুমুল উত্তেজনা

Updated By: Sep 1, 2022, 01:40 PM IST
Chandrakona: থানার ভিতরে ঢুকে তাণ্ডব বিক্ষুব্ধ জনতার, গেট বন্ধ করে ঠায় দাঁড়িয়ে দেখল পুলিস

চম্পক দত্ত: প্রধান ফটক টপকে থানার ভিতরে ঢুকে তুমুল বিক্ষোভ। গেট ঠেলে থানার ভেতরে প্রশাসনিক কক্ষে ঢোকার চেষ্টা উত্তেজিত জনতার। গেট বন্ধ করে ঠায় দাঁড়িয়ে দেখল ভেতরে থাকা পুলিস। বিক্ষোভের ওই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। কেন এমন ক্ষোভ এলাকার মানুষের? অভিযোগ, রাস্তায় সবজি বিক্রেতার গাড়ি আটকায় পুলিস। না দাঁড়ানোয় পেছনে ধাওয়া করে সবজি বিক্রেতার গাড়ি আটকে তাকে রাস্তায় মারধর করা হয়। সেই ঘটনায় ক্ষিপ্ত লোকজন থানায় ঢুকে বিক্ষোভে ফেটে পড়েন সবজি বিক্রেতার এলাকার লোকজন। সকলের দাবি পুলিসি জুলুম বন্ধ করতে হবে।

আরও পডুন-উৎসবের মরসুমে খুশির খবর, স্বস্তি দিয়ে কমল গ্যাসের দাম

পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার পুলিসের একটি টিম বুধবার দুপুরে আধকাটা এলাকায় চন্দ্রকোনা-পলাশচাবড়ী রাজ্য সড়কে অভিযান চালাচ্চিল। সেই সময় চন্দ্রকোনা থানারই মহেশপুর এলাকার এক সবজি বিক্রেতা হায়দার আলি মল্লিক বাজারে সবজি বিক্রি করে তার ছোটহাতি গাড়ি চড়ে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে ওই আধকাটা এলাকায় রাজ্যসড়কে পুলিসের টহলরত গাড়ি তাকে থামতে বলে। ওই কথা বুঝতে না পেরে সবজি বিক্রেতা গাড়ি নিয়ে এগিয়ে যেতে থাকলে পুলিস তার গাড়ির পিছু পিছু ধাওয়া বেশকয়েক কিলোমিটার দূরে সেটিকে ধরে। তারপর সবজি বিক্রেতাকে গাড়ি থেকে বের করে বেধড়ক মারধর করে। শেষে হুমকি দিয়ে ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ। 

এদিকে, বাড়িতে ফিরে ঘটনার কথা এলাকায় জানালে বুধবার রাতে সবজি বিক্রেতা সহ তার এলাকার জনা ৬০ জন চন্দ্রকোনা থানায় পৌঁছায়। থানার মুল গেট টপকে উত্তেজিত হয়ে কিছু বুঝে উঠার আগেই সোজা থানার প্রশাসনিক কক্ষে ঢোকার চেষ্টা করে। তা নিয়ে শুরু হয়ে যায় তুমুল উত্তেজনা। বেগতিক বুঝে গেট আটকে দাঁড়িয়ে থাকতে দেখা যায় পুলিস কর্মীদের। বেশকিছুক্ষণ তুমুল বিক্ষোভ চিৎকার চেঁচামেচি,এমনকী ভিতরে ঢোকার জন্য রীতিমতো ধস্তাধস্তি চলে। বিক্ষোভকারী মানুষজনের দাবি চন্দ্রকোনা থানার পুলিশ রাস্তায় চেকিং এর নাম করে পথচলতি মানুষের উপর জুলুম চালায়। এক মোটর বাইক চালকের সমস্ত কিছু কাগজপত্র থাকা সত্বেও ৫০০ টাকা জরিমানাও করে এমকী ওই সবজি বিক্রেতাকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর করে বলেও অভিযোগ। যদিও দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি সামাল দেয় পুলিস। পরে পুলিসের সঙ্গে আলোচনায় বসে বিষয়টি মিটমাট করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.