Pingla: ফাঁকা মাঠে পড়ে গৃহবধূর অর্ধনগ্ন দেহ! পিংলায় ফের ধর্ষণ করে খুন?

বাইরের কেউ ওই গৃহবধূকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে, তারপর খুন করেছে বলে অনুমান।

Updated By: Apr 20, 2022, 02:32 PM IST
Pingla: ফাঁকা মাঠে পড়ে গৃহবধূর অর্ধনগ্ন দেহ! পিংলায় ফের ধর্ষণ করে খুন?
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : ফাঁকা মাঠ থেকে উদ্ধার হল এক গৃহবধূর অর্ধনগ্ন দেহ। এই ঘটনায় ধর্ষণ করে খুনের অভিযোগ তুলেছেন স্থানীয়রা! বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার জামনা দুই নম্বর অঞ্চলের উজান এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, মৃতার বয়স আনুমানিক ৩৫ বছর। বুধবার সকালে উজান এলাকায় ফাঁকা মাঠ দিয়ে ধানের কাজ করতে যাওয়ার সময় একটি পুকুরের সামনে ওই গৃহবধূর অর্ধনগ্ন দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এলাকাবাসীর অভিযোগ, বাইরের কেউ ওই গৃহবধূকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে, তারপর খুন করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার মহিলাদের সুরক্ষা ও নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

অন্যদিকে দেহ উদ্ধারের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পিংলা থানার ভারপ্রাপ্ত পুলিস আধিকারিক সুদীপ ঘোষাল ও অন্যান্য পুলিসকর্মীরা। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। এলাকাবাসীদের জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। দফায় দফায় চলছে জিজ্ঞাসাবাদ। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। 

প্রসঙ্গত দিন কয়েক আগেই পিংলা থানার কালুখাড়া এলাকায় এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনা ঘটে। ইতিমধ্যে সেই ঘটনার পরিপ্রেক্ষিতে কলকাতা হাইকোর্টে সিবিআই তদন্তের আর্জি জানানো হয়েছে। তারপরে ফের এই ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছে পিংলা থানা এলাকার মহিলারা।

আরও পড়ুন, Nadia: টিউশনের নামে বেরিয়ে 'গায়েব', নাবালক প্রেমিক যুগলকে যেভাবে পাওয়া গেল একটি ঘরের মধ্যে!

Khidirpur: বন্ধুদের সঙ্গে বাজি ধরে আদি গঙ্গায় ঝাঁপ, কিশোরের মর্মান্তিক পরিণতি

বিবাহ বহির্ভূত সম্পর্কে হাতেনাতে ধরা পড়তেই 'শাস্তি'! মধ্যযুগীয় বর্বরতার শিকার মহিলা

Rape: রাজ্য়ে ফের ধর্ষণ! কালিয়াগঞ্জে নাবালিকাকে ধর্ষণ পড়শি নাবালকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.