পোলবায় মা ও মেয়ে-কে খুনের কিনারা, পুলিসের জালে দ্বিতীয় পক্ষের স্বামী

বন্ধ ঘর থেকে উদ্ধার হয় পচাগলা দুটি দেহ।

Updated By: Jul 3, 2021, 12:54 PM IST
পোলবায় মা ও মেয়ে-কে খুনের কিনারা, পুলিসের জালে দ্বিতীয় পক্ষের স্বামী

নিজস্ব প্রতিবেদন: সময় লাগল ২৪ ঘণ্টা। হুগলির পোলবায় মা ও মেয়ে-কে খুনের কিনারা করে ফেলল পুলিস। পূর্ব বর্ধমান থেকে গ্রেফতার করা হল দ্বিতীয় পক্ষের স্বামীকে। তদন্তকারীদের দাবি, জেরায় অপরাধ স্বীকার করেছ্ সে।

স্থানীয় সূত্রে খবর, মাস খানেক আগে পোলবার শীতলতলা এলাকায় বাড়ি ভাড়া নিয়েছিলেন এক ব্যক্তি। চার বছরের মেয়ে ও স্ত্রী পিঙ্কিকে নিয়ে থাকতেন তিনি। প্রতিবেশীদের দাবি, গত তিন ধরে মা ও মেয়েকে পাড়ায় দেখা যাচ্ছিল না। বৃহস্পতিবার ঘর থেকে দুর্গন্ধ বেরোতে শুরু করে। দেখা যায়, টিনের দরজা বাইরে থেকে তালাবন্ধ। খবর দেওয়া হয় থানায়। পুলিস এসে ঘরের দরজা ভেঙে পিঙ্কি ও তাঁর মেয়ের দেহ উদ্ধার করে পুলিশ। ততদিনে দু'জনের দেহেই পচন ধরে গিয়েছে।

আরও পড়ুন: ডোমজুড়ে বহুতলের নিচে বিধ্বংসী অগ্নিকাণ্ড, ভষ্মীভূত দোকান

তদন্তে জানা যায়, ইঁট ভাটায় কাজ করার সুবাদে মতিয়ার শেখ নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় পিঙ্কির। দু'জনে বিয়েও করেছিলেন। এরপর প্রথমপক্ষের মেয়ে ও দ্বিতীয়পক্ষের স্বামীকে সঙ্গে নিয়ে পোলবার ভাড়াবাড়িতে উঠেছিলেন ওই গৃহবধূ। মতিয়ার পেশায় লরি চালক। স্ত্রী ও মেয়ের পচাগলা দেহ উদ্ধারের পর থেকে বেপাত্তা ছিল সে। শেষপর্যন্ত গতকাল পূর্ব বর্ধমানের মন্তেশ্বর থেকে ওই লরি চালককে গ্রেফতার করল পুলিস। তদন্তকারীদের দাবি,, জেরায় মতিয়ার জানিয়েছে, টাকার জন্য নিয়মিত চাপ দিত পিঙ্কি। সেকারণেই প্রথমে স্ত্রী ও পরে মেয়েকে শ্বাসরোধ করে খুন করে পালিয়ে যায় সে। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)।

 

.