আনন্দপুরকাণ্ডের ধোঁয়াশা কাটাতে তত্পর পুলিস, জেরায় মুখোমুখি নির্যাতিতা-অভিষেক

নির্যাতিতার বয়ানে ধোঁয়াশা কাটাতে তত্পর পুলিস। কেন তদন্তকারীদের বিভ্রান্ত করলেন তরুণী? উত্তর খুঁজতে ধৃত অভিষেক পান্ডেকে মুখোমুখি বসিয়ে জেরার তোড়জোড়ও চলে।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Edited By: Priyanka Dutta | Updated By: Sep 10, 2020, 03:39 PM IST
আনন্দপুরকাণ্ডের ধোঁয়াশা কাটাতে তত্পর পুলিস, জেরায় মুখোমুখি নির্যাতিতা-অভিষেক
জেরার জন্য নিয়ে যাওয়া হচ্ছে আনন্দপুরকাণ্ডের নির্যাতিতাকে

নিজস্ব প্রতিবেদন: আনন্দপুর কাণ্ডে নির্যাতিতার বয়ান ঘিরে বিভ্রান্তি এখনও কাটেনি। এখনও অধরা অনেক উত্তর। এরমধ্যেই আলিপুর আদালতে উদ্ধারকারী মহিলার স্বামীর গোপন জবানবন্দি নেওয়ার কাজ শুরু হয়েছে। আজ ভোরে অভিযুক্তকে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করা হয়। নির্যাতিতার বয়ানে ধোঁয়াশা কাটাতে তত্পর পুলিস। কেন তদন্তকারীদের বিভ্রান্ত করলেন তরুণী? উত্তর খুঁজতে ধৃত অভিষেক পান্ডেকে মুখোমুখি বসিয়ে জেরার তোড়জোড়ও চলে।

আরও পড়ুন: কোভিড রিপোর্ট পজিটিভ, আতঙ্কে আত্মহত্যা যুবকের

পুলিস সূত্রে খবর, অভিযুক্ত অভিষেকের অ্যাকাউন্টে ১২ হাজার টাকা ছিল। ঘটনার পরদিন পর্যন্ত মুকুন্দপুরের একটি গেস্ট হাউসে ছিল অভিষেক। প্রথম দিন ওই হোটেলের জন্য ১২০০ টাকা খরচ করে। পরে মুকুন্দপুর এলাকা থেকে ১০ হাজার টাকা তোলে। তারপরই ট্যাক্সি ধরে উত্তর কলকাতাতে চলে যায় অভিষেক।

উল্লেখ্য, এদিন ঘটনাস্থল পরিদর্শন করেন জয়েন্ট সিপি ক্রাইম এবং ডিসি। নিজে হাসপাতালে গিয়ে নীলাঞ্জনার সঙ্গে কথা বলেন ডিসি ই’ডি।  লালবাজারের কর্তাদের পর ঘটনাস্থল পরিদর্শন করে লালবাজার সায়েন্টিফিক উইং। গোটা এলাকার নকশা তুলেছেন তদন্তকারীরা। 

.