South 24 Paragana: রাতভর গোপন তল্লাশি, জীবনতলায় উদ্ধার অস্ত্র, গ্রেফতার ৫

 দক্ষিণ ২৪ পরগনা জেলার জীবনতলা রবীন্দ্রনগর এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করা হয় ৫ দুষ্কৃতীকে।

Updated By: Mar 27, 2022, 07:58 AM IST
 South 24 Paragana: রাতভর গোপন তল্লাশি, জীবনতলায় উদ্ধার অস্ত্র, গ্রেফতার ৫
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বগটুইগ্রামে হত্যাকাণ্ডের পর রাজ্যে সন্ত্রাসী রুখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া নির্দেশ দিয়েছিলেন পুলিসকে। এরপরই তৎপর হয়ে ওঠে রাজ্যের পুলিস প্রশাসন। গতকাল রাত্রে গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি অভিযানে নামে জীবনতলা থানার পুলিস। দক্ষিণ ২৪ পরগনা জেলার জীবনতলা রবীন্দ্রনগর এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করা হয় ৫ দুষ্কৃতীকে।

জেলায় জেলায় তল্লাশি অভিযানে নেমেছে পুলিস। নানা জায়গা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধারের পাশাপাশি দুষ্কৃতীদের ধরপাকড়ও চলছে। জীবনতলার এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে কার্তিক দে মজুমদার (২৬), জাফর মোড়ল (১৯), মিন্টু গায়েন (৪০), শাহজাহান শেখ (৩২) এবং রবিউল লস্কর ‌(৩১)কে। 

পুলিস সূত্রে খবর, অন্তত ২৮ জনের বিরদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে।পুলিস সূত্রে জানা গিয়েছে, উদ্ধার পাঁচটি বেআইনি আগ্নেয়াস্ত্র, গ্রেপ্তার ১২ জন দুষ্কৃতী। ধৃত ৫ দুষ্কৃতীদের কাছ থেকে উদ্ধার হয়েছে  একটি লম্বা দেশীয় বন্দুক ও  এক রাউন্ড কার্তুজ। ধৃত দুষ্কৃতীদের বিরুদ্ধে অস্ত্র আইন মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস। 

এছাড়া মুর্শিদাবাদে সামশেরগঞ্জ থেকেও উদ্ধার হয়েছে প্রচুর বোমা। সূত্রের খবর, গাছের কোটর থেকে তাজা বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। তবে পুলিস আরও সক্রিয়তার সঙ্গে তল্লাশি চালাচ্ছে বলে খবর। 

আরও পড়ুন, Jalpaiguri: বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা স্বামীর; দলেরই কয়েকজন প্ররোচনা দিয়েছে: TMC কাউন্সিলর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.