Siliguri Police Shot At: ফ্ল্যাটের দরজা খুলেই গুলি চালিয়ে দিল বিহারের দুষ্কৃতী, লুটিয়ে পড়লেন এসআই

পুলিস সূত্রে খবর, চাকরি দেওয়ার নামে লাখ লাখ টাকা তোলার পেছনে পুলিসের একাংশের একটা মদত থাকতে পারে সন্দেহ করছে পুলিস। শিলিগুড়ি পুলিস কমিশনারেটের এসিপি পদমর্যদার এক আধিকারীদের সঙ্গে যোগসাজস ছিল রাজ পান্ডের

Updated By: Dec 20, 2022, 03:45 PM IST
Siliguri Police Shot At: ফ্ল্যাটের দরজা খুলেই গুলি চালিয়ে দিল বিহারের দুষ্কৃতী, লুটিয়ে পড়লেন এসআই

নারায়ণ সিংহ রায়: বিহার থেকে শিলিগুড়িতে এসে চাকরির নামে প্রতারণা চলছিল। শহরে নীল বাতির গাড়ি নিয়েও তাকে ঘুরতে দেখা যেত রাজ পান্ডে নামে ওই ব্যক্তিকে। নিজেকে সে ডেপুটি কালেক্টর হিসেবে পরিচয় দিত। সেই দুষ্কৃতীকে ধরতে গিয়ে অল্পের জন্য প্রাণে বাঁচলেন শিলিগুড়ির প্রধাননগর থানার সাব ইনস্পেক্টর ও আইসি। তবে দুষ্কৃতীর গুলি পা এফোঁড় ওফোঁড় হয়ে গিয়েছে এসআইয়ের।

আরও পড়ুন-ভুয়ো অফার লেটার! চাকরির নামে কোটি টাকার আন্তঃরাজ্য প্রতারণা চক্রের পর্দাফাঁস কলকাতায়

পুলিসের কাছে খবর ছিল মাটিগাড়ার দাগাপুরের একটি ফ্ল্যাটে লুকিয়ে রয়েছে রাজ পান্ডে। সেই খবরের ভিত্তিতে তাকে গ্রেফতার করতে যায় প্রধাননগর থানার পুলিস। এদিকে, দরজা খুলেই আইসি অনির্বাণ ভট্টাচার্যকে লক্ষ্য করে নাইন এমএম পিস্তল থেকে গুলি চালিয়ে দেয় রাজ পান্ডে। কিন্তু সেই গুলি এসে লাগে এসআই রবীন্দ্রনাথ সরকারের পায়ে। তবে শেষপর্যন্ত রাজ পান্ডেকে গ্রেফতার করে পুলিস। আহত পুলিস কর্মীকে ভর্তি করা হয়েছে মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে।

পুলিস সূত্রে খবর, চাকরি দেওয়ার নামে লাখ লাখ টাকা তোলার পেছনে পুলিসের একাংশের একটা মদত থাকতে পারে সন্দেহ করছে পুলিস। শিলিগুড়ি পুলিস কমিশনারেটের এসিপি পদমর্যদার এক আধিকারীদের সঙ্গে যোগসাজস ছিল রাজ পান্ডের। তার বিরুদ্ধে ইতিমধ্যেই ডিপার্টমেন্টাল এনকোয়ারি শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.