TMC-BJP: রাজনৈতিক সৌজন্যের নজির! রাত জেগে বিজেপির ফ্ল্যাগ-ফেস্টুন পাহারায় তৃণমূল প্রার্থী

সাধুবাদ জানাচ্ছে রাজনৈতিক মহল

Updated By: Feb 15, 2022, 05:14 PM IST
 TMC-BJP: রাজনৈতিক সৌজন্যের নজির! রাত জেগে বিজেপির ফ্ল্যাগ-ফেস্টুন পাহারায় তৃণমূল প্রার্থী

নিজস্ব প্রতিবেদন: চার পুরনিগমের ভোটে (Municipal Election 2022)  শাসকদলের বিরুদ্ধে বেলাগাম সন্ত্রাসের অভিযোগ করছেন বিরোধীরা। ভোট লুট, মারধর, বিরোধী এজেন্টকে বুথে বসতে বাধা, বিরোধীদের প্রচারে বাধা, তৃণমূলের (TMC) বিরুদ্ধে এমনই নানাবিধ অভিযোগে সরব বাম (Left Front), কংগ্রেস (Congress), বিজেপি (BJP)। ঠিক সেই সময় এক অনন্য রাজনৈতিক সৌজন্যের (Political Courtesy) সাক্ষী থাকল বালুরঘাট (Balurghat)। সেখানে রাজ জেগে বিজেপি (BJP)-র ফ্ল্যাগ, ফেস্টুন পাহারা দিলেন তৃণমূল (TMC) প্রার্থী। মাটিতে পড়ে থাকা ফ্ল্যাগ, ফেস্টুন তুলে লাগিয়েও দিলেন তিনি।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বালুরঘাটের ২২ নম্বর ওয়ার্ডের সন্ধ্যা সিনেমা হল এলাকায়। সেখানে বিজেপির (BJP) কিছু ফ্ল্যাগ মাটিতে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে খবর যায়, তৃণমূল (TMC) প্রার্থী প্রদীপ্তা চক্রবর্তীর (Sudipta Chakraborty) কাছে। রাতেই তিনি ঘটনাস্থলে যান। তাঁর দাবি, রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder) এবং পুলিশ সুপারকেই ফোনে বিষয়টি জানানো হয়। এরপর তিনি নিজে মাটিতে পড়ে থাকা সেই ফ্ল্যাগ ফের লাগিয়ে দেন। 

প্রদীপ্তা চক্রবর্তীর (Sudipta Chakraborty) দাবি, তৃণমূল (TMC) গণতন্ত্রকে হত্যা করে না বরং গণতন্ত্রকে প্রতিষ্ঠা করে। বিরোধীরা যে দাবি করে তা মিথ্যা। শাসকদলের নেতার এহেন আচরণকে সাধুবাদ জানিয়েছেন বিজেপির (BJP) জেলা সভাপতি স্বরূপ চৌধুরী। সোমবার উত্তরবঙ্গে গিয়ে দলীয় নেতা-কর্মীদের আরও নম্র হওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। জেলার শীর্ষ তৃণমূল নেতা বিপ্লব মিত্রও (Biplab Mitra) কর্মী-সমর্থকদের উদ্দেশে একই বার্তা দিয়েছেন।

আরও পড়ুন: Maoist Poster: আতঙ্ক এলাকায়, ১২ বছর আগে ইএফআর ক্যাম্পে হামলার দিনেই মিলল মাওবাদী পোস্টার

আরও পড়ুন: Mamata In North Bengal: উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠকে হাজির বিজেপি সাংসদ ও নেতা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.