Bhangar: রাজনৈতিক সংঘর্ষে আবারও উত্তপ্ত ভাঙড়, শান্তি রক্ষায় পুলিসের টহলদারি

পুলিস সুত্রে জানা গিয়েছে, সংঘর্ষের ঘটনায় ইতিমধ্যে দুই পক্ষের ৭ জনকে আটক করা হয়েছে। এর পাশাপাশি এলাকা শান্ত রাখতে শ‍্যামনগর এলাকায় গভীর রতে ও পুলিসি ধরপাকড় ও তল্লাশি চলে জোরকদমে। জমি কমিটির নেতা মির্জা হাসান পুলিসের উদ্দেশ্যে বলেন এই দুষ্কৃতীরাজ অবিলম্বে বন্ধ না হলে তারা নিজেদের হাতে আইন তুলে নেবে।

Updated By: Apr 11, 2023, 09:13 AM IST
Bhangar: রাজনৈতিক সংঘর্ষে আবারও উত্তপ্ত ভাঙড়, শান্তি রক্ষায় পুলিসের টহলদারি
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: রাজনৈতিক সংঘর্ষে আবারও উত্তপ্ত ভাঙড়। অশান্ত ভাঙড়কে শান্ত রাখতে পুলিসের টহলদারি গভীর রাতে। এলাকায় চলে ধরপাকড়ও। থমথমে শ্যামনগর এলাকা। সোমবার  বিকেলে ভাঙড়ের পোলেরহাট ২ অঞ্চলের শ‍্যামনগর এলাকায় আইএসএফ এবং জমি কমিটির মধ্যে সংঘর্ষ বাঁধে। মুহূর্তের মধ্যে উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়ের পাওয়ার গ্রিড এলাকা। দফায় দফায় জমি কমিটি এবং আইএসএফের মধ্যে একটি পার্টি অফিসকে কেন্দ্র করে সংঘর্ষ বাঁধে। ঘটনায় দুই পক্ষের বেশ কয়েকজন আহত হন। এই ঘটনায় দুই পক্ষই সোমবার রাতে কাশিপুর থানায় উপস্থিত হয়ে অভিযোগ দায়ের করেন।

পুলিস সুত্রে জানা গিয়েছে, সংঘর্ষের ঘটনায় ইতিমধ্যে দুই পক্ষের ৭ জনকে আটক করা হয়েছে।

এর পাশাপাশি এলাকা শান্ত রাখতে শ‍্যামনগর এলাকায় গভীর রতে ও পুলিসি ধরপাকড় ও তল্লাশি চলে জোরকদমে। এও জানা যায়  পুলিসি অভিযানে গ্রাম ছাড়া বহু আইএসএফ এবং জমি কমিটির কর্মীরা। এখনও এলাকার পরিস্থিতি থমথমে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Suvendu Adhikary: 'মমতা বন্দ্যোপাধ্যায়ের খপ্পরে পড়ে বেআইনি কাজ করেছেন রাজ্যপাল'

এদিকে জমি কমিটির নেতা মির্জা হাসান পুলিসের উদ্দেশ্যে বলেন এই দুষ্কৃতীরাজ অবিলম্বে বন্ধ না হলে তারা নিজেদের হাতে আইন তুলে নেবে।

পাশাপাশি জমি রক্ষা কমিটির মুখপাত্র অলিক চক্রবর্তী বলেন আইএসএফ  দলীয় কার্যালয়  নিয়ে আইএসএফের নাম করে তৃণমূলের পুরনো লোকজন লাঠি বাঁশ নিয়ে এই ঘটনা ঘটিয়েছে। মারধর করেছে। প্রায় ২০ জন আহত হয়েছে বলে অভিযোগ।

আরও পড়ুন: TMC: 'তৃণমূলে ফিরতে হলে প্রায়শ্চিত্ত করেই ফিরতে হবে'

উল্টো দিকে আইএসএফ তরফে বলা হয় এই ঘটনায় তারা লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিস সঠিক তদন্ত করে দোষীদের সাজার ব্যবস্থা করুক। তবে পুরো বিষয়টি তদন্ত করছে কাশিপুর থানার পুলিস।

এই ঘটনায় উভয়পক্ষে কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিস। তাদেরকে মঙ্গলবার বারুইপুর আদালতে তোলা হতে পারে বলেও জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.