ফিটনেসের মেয়াদ উত্তীর্ণ গাড়ি কীভাবে পুলকার! প্রশ্নের মুখে কর্তৃপক্ষ

এসএসকেএম দাঁড়িয়ে আশঙ্কাজনক পড়ুয়ার বাবা বলেন, মাঝপথে পুলকার বদলে ছাত্রদের তোলা হত অন্য গাড়িতে। দুর্ঘটনা ঘটার পরই এই গাড়িবদলের কথা তিনি জানতে পারেন বলে দাবি আহত ঋষভের বাবা সন্তোষ সিংয়ের।

Updated By: Feb 15, 2020, 01:13 PM IST
ফিটনেসের মেয়াদ উত্তীর্ণ গাড়ি কীভাবে পুলকার! প্রশ্নের মুখে কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদন: পোলবাকাণ্ডে ফের প্রশ্নের মুখে পুলকার। পরতে পরতে বেনিয়মের পর এবার ফাঁস মাঝরাস্তায় পড়ুয়া নামিয়ে গাড়িবদলের ঘটনা।  পোলবায় দুর্ঘটনাগ্রস্ত পুলকারে নিজের ছেলে ঋষবকে তোলেননি সন্তোষ সিং। এসএসকেএম দাঁড়িয়ে আশঙ্কাজনক পড়ুয়ার বাবা বলেন, মাঝপথে পুলকার বদলে ছাত্রদের তোলা হত অন্য গাড়িতে। দুর্ঘটনা ঘটার পরই এই গাড়িবদলের কথা তিনি জানতে পারেন বলে দাবি আহত ঋষভের বাবা সন্তোষ সিংয়ের।

আরও পড়ুন: ১৫ জন পড়ুয়া নিয়ে নয়ানজুলিতে উল্টে গেল পুলকার, গ্রিন করিডরে আহতের আনা হয়েছে SSKM-এ

জানা গিয়েছে, স্কুল যাওয়ার সময়ে গাড়ি বদলের কারণেই সময় নষ্ট হয়েছে, আর তাতেই সময়ে পৌঁছতে বেলাগাম গতিতে গাড়ি চালায় ওই পুলকারে চালক। ঘটনার পর এমনটাই অভিযোগ পড়ুয়াদের অভিভাবকদের। তবে আর কোথায় গলদ রয়েছে? জানতে ফরেনসিকে রিপোর্টের দিকেই নজর রয়েছে পুলিসের। পাশাপাশি ঘটনায় সরব হয়েছেন স্থানীয়রাও। বেনিয়মের অভিযোগ তুলে তাদের বক্তব্য, দু-বছর ফিটনেসের মেয়াদ উত্তীর্ণ গাড়ি কীভাবে পুলকার, কোথায় কর্তৃপক্ষের নজরদারি। সবমিলিয়ে উঠছে একাধিক প্রশ্ন।

আরও পড়ুন: চুঁচুড়া সুপারস্পেশালিটি হলে এসএসকেএমে রেফার কেন? পুলকার দুর্ঘটনায় লকেট

ঘটনার সূত্রপাত শুক্রবার, শ্রীরামপুরের দিক থেকে চুঁচুড়া খাদিনামোড়ের একটি ইংরেজি মাধ্যম স্কুলে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। এদিন ১৫ জন পড়ুয়া সমেত নয়ানজুলিতে পড়ে যায় গাড়িটি। চালক-সহ পাঁচজন গুরুতর জখম হয়েছেন। দুর্ঘটনার পর চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে দুইজনকে। সঙ্কটজনক অবস্থায় দুজনকে নিয়ে আসা হয় sskm-এ। ঘটনায় উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী। দফায় দফায় হাসপাতালে ঘুরে গিয়েছেন ফিরহাদ হাকিম, কল্যান বন্দ্যোপাধ্যায়।

.