close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'কাটমানি ফেরত দিন', চন্দননগর পৌরনিগমের প্রাক্তন তৃণমূলের কাউন্সিলরের নামে পড়ল পোস্টার

'অভিযুক্ত' প্রাক্তন কাউন্সিলর সুপর্ণা মণ্ডলের দাবি, প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবেন।

Updated: Jun 21, 2019, 02:44 PM IST
'কাটমানি ফেরত দিন', চন্দননগর পৌরনিগমের প্রাক্তন তৃণমূলের কাউন্সিলরের নামে পড়ল পোস্টার

নিজস্ব প্রতিবেদন : 'কাটমানির টাকা ফেরত চাই।' চন্দননগর পৌরনিগমের প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে এই ফ্লেক্সকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে চন্দননগর শহরে।

উল্লেখ্য, কয়েকদিন আগে মুখ্যমন্ত্রী কাউন্সিলরদের নিয়ে মিটিংয়ে বলেছিলেন, কাটমানির টাকা ফেরত দিতে হবে। তারপর থেকেই তৃণমূলের যেসব নেতা কাটমানি নিয়েছেন, তাঁদের বিরুদ্ধে সোচ্চার হয়েছে বিরোধী দল ও সাধারণ মানুষ। কাটমানি নেওয়ার অভিযোগে মালদার রতুয়ায় গ্রেফতার হয়েছে এক তৃণমূল নেতা। একাধিক দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে হলদিয়া শিল্পাঞ্চলের দাপুটে নেতা মিলন মণ্ডলকে। আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে রিষড়ার এক নেতাকেও।

এবার কাটমানি নেওয়ার অভিযোগ উঠল চন্দননগর পৌরনিগমের প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। প্রসঙ্গত, মেয়াদ শেষ হওয়ার পর চন্দননগর পৌরনিগমের বোর্ড ভেঙে দিয়ে প্রশাসক বসিয়েছে রাজ্য সরকার। সেই কারণে চন্দননগর পৌর নিগমে এখন কোনও কাউন্সিলর নেই। সবাই প্রাক্তন।

আরও পড়ুন, হলদিয়া শিল্পাঞ্চলে দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার তৃণমূলের দাপুটে নেতা

কাটমানি ফেরত দেওয়ার দাবিতে পোস্টার পড়েছে ৫ নম্বর ওয়ার্ডে। যদিও এবিষয়ে 'অভিযুক্ত' প্রাক্তন কাউন্সিলর সুপর্ণা মণ্ডলের দাবি, প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবেন। অন্যদিকে স্থানীয় বিজেপি নেত্রী ও সাধারণ মানুষের অভিযোগ, সুপর্ণা মণ্ডল কাটমানি নিয়েছেন। মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো অবিলম্বে সেই টাকা ফেরত দিতে হবে বলে দাবি করেছেন তাঁরা।