নিজস্ব প্রতিবেদন : 'বেসুরো' শতাব্দী রায় (Shatabdi Roy)। ফেসবুক ফ্যানপেজে দলের একাংশের বিরুদ্ধে তোপ দেগেছেন। দলে প্রাপ্য সম্মান পাচ্ছেন না বলে উগরে দিয়েছেন ক্ষোভ। এহেন পরিস্থিতিতে আগামিকাল দিল্লি যাচ্ছেন তৃণমূলের বীরভূম সাংসদ। দিল্লি গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (AMIT Shah) সঙ্গে দেখা করতে পারেন বলেও জানিয়েছেন। পাশাপাশি, এবার ঘাসফুল ছেড়ে পদ্মফুলে কিনা? সেই প্রসঙ্গে নিশ্চিত করে কিছু না বললেও, বিজেপিতে (BJP) যোগদানের বিষয়ে জল্পনা জিইয়ে রেখেছেন। রাজ্য রাজনীতির মঞ্চে ঠিক এরকম যখন ঘটনা পরম্পরা চলছে, তখন রাজ্য বিজেপির সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় স্পষ্ট জানালেন, "শতাব্দী রায় বিজেপিতে আসতে চাইলে আমরা স্বাগত জানাব।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রতাপ বন্দ্যোপাধ্যায় (Pratap Banerjee) বলেন, "শতাব্দী রায়কে (Shatabdi Roy) বিজেপিতে (BJP) স্বাগত। যে স্বপ্ন নিয়ে তিনি তৃণমূলে (TMC) গিয়েছিলেন, তা নিশ্চয়ই সাকার হয়নি। বিজেপির (BJP) দরজা খোলা আছে। হৃদয় খোলা আছে। শতাব্দী রায় (Shatabdi Roy) বিজেপিতে (BJP) আসতে চাইলে আমরা স্বাগত জানাব।" অন্যদিকে, দিলীপ (Dilip Ghosh) জানান, শতাব্দী রায়ের সঙ্গে তাঁর এখনও কোনও কথা হয়নি। তবে অনেক 'বেসুরো' তৃণমূল নেতৃত্ব ইতিমধ্যেই বিজেপিতে যোগদান করেছেন। যাঁরা এখন দলের বিরুদ্ধে তোপ দাগছেন, তাঁদের দিক থেকে এটা আগামীতে বিজেপিতে আসার ইঙ্গিত হতেই পারে। আর সেক্ষেত্রে বিজেপি নিশ্চয়ই ভাবনাচিন্তা করবে। 


আরও পড়ুন, Shatabdi পুরনো বন্ধু, গল্প হল, আমার সামনেই ফোন আসে Mukul-দার: Kunal


প্রসঙ্গত, এদিন Zee ২৪ ঘণ্টাকে ফোনে তৃণমূলের বীরভূমের সাংসদ স্পষ্ট জানান, "আমার তো একস্ট্রা কিছু চাওয়ার নেই। আমার ব্যক্তিগত আক্রমণও নেই। আমার শুধু একটাই কথা যে, আমাকে আমার প্রাপ্য সম্মানটুকু দেওয়া হোক।" বোলপুরে মুখ্যমন্ত্রীর সঙ্গে রোড শোয়ে অংশ নিলেও তোপ দাগেন, "দিদির জন্যই আমি রাজনীতিতে। দিদি ডেকেছিলেন, তাই গিয়েছিলাম। কিন্তু যেখানে আমাকে ডাকা হচ্ছে না, সেখানে আমি কেন যাব।" এর পাশাপাশি তারাপীঠ উন্নয়ন পর্ষদের সদস্যপদ থেকে পদত্যাগ করতে চেয়েও ফের ইচ্ছেপ্রকাশ করেন শতাব্দী রায় (Shatabdi Roy)


দলীয় সাংসদের মানভঞ্জনে এরপরই আসরে নামে তৃণমূল। শতাব্দী রায়কে ফোন করেন সাংসদ সৌগত রায় (Sougata Roy)। শতাব্দী রায়ের বাড়ি যান তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। যদিও অন্যদিকে সাংসদের অভিযোগের প্রেক্ষিতে বীরভূমের তৃণমূল (TMC) জেলা সভাপতি অনুব্রত মন্ডল (Anubrata Mondal) পাল্টা দাবি করেন, "কে বলেছে কাজ করতে পারেননি? নিজের এমপি ফান্ডের টাকা নিজেই খরচ করেছেন। আমরা এবিষয়ে জানি না।"


আরও পড়ুন, মানভঞ্জনে Shatabdi-কে ফোন Sougata-র, বাড়িতে Kunal, পাল্টা খোঁচা Anubrata-র