চিঠি দিয়েও কোনও লাভ হয়নি উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীকে, 'আবেগতাড়িত' গৌতম দেব

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ভূয়সী প্রশংসা করেন গৌতম দেব।

Updated By: Jan 15, 2021, 03:16 PM IST
চিঠি দিয়েও কোনও লাভ হয়নি উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীকে, 'আবেগতাড়িত' গৌতম দেব

নিজস্ব প্রতিবেদন: 'বেসুরো'র তালিকা কি ক্রমশ দীর্ঘ হতে চলেছে। রাজ্য রাজনীতি এখন শতাব্দী রায়কে নিয়ে সরগরম। অভিনেত্রী তথা তৃণমূলের নেত্রী শতাব্দী দল সম্পর্কে হতাশা প্রকাশ করেছেন। সেই আবহেই আবার পর্যটন মন্ত্রী গৌতম দেবের ক্ষোভ শোনা গেল। যদিও বিষয়টি নিয়ে পরে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'আবেগতাড়িত' হয়ে তিনি কথাগুলি বলে ফেলেছেন। 

বৃহস্পতিবার একটি রাস্তার উদ্বোধনে এসে গৌতম দেব (goutam dev)তোপ দেগেছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের (uttarbanga development corporation)প্রতি। উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের প্রতি অসহযোগিতার অভিযোগ এনে তিনি বলেন, বিভিন্ন বিষয় নিয়ে একাধিক বার ওই দফতরে চিঠি লিখেও কোনও কাজ হয়নি। যদিও পাশাপাশি তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর (mamata banerjee) ভূয়সী প্রশংসা করেন। বলেন, মুখ্যমন্ত্রী যে ভাবে যত্ন করে ও গুরুত্ব দিয়ে উত্তরবঙ্গের উন্নয়নের বিষয়গুলি দেখেন, সেজন্য তাঁর প্রতি তিনি কৃতজ্ঞ।    

এই মুহূর্তে উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের অধিকর্তা রবীন্দ্রনাথ ঘোষ (rabindranath ghosh)। গৌতম উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদ নিয়ে কিছু বললে কার্যত তা রবীন্দ্রনাথের প্রতি অভিযোগ বলেই মনে করছেন রাজনৈতিক মহল। এ ব্যাপারে তাঁর কিছু বলার আছে কিনা জানার জন্য যোগাযোগ করা হয়েছিল রবীন্দ্রনাথের সঙ্গে। তবে তিনি এ নিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি।

Also Read: 'কাল দিল্লি যাব, অমিত শাহের সঙ্গে দেখা হতেই পারে', বললেন Shatabdi

.