কাঁচরাপাড়ায় দুষ্কৃতী তাণ্ডব, ধৃতদের মুক্তির দাবিতে ট্রেন অবরোধ

বোমাবাজির ঘটনায় গ্রেফতার করা হয়েছে তিনজনকে।

Updated By: Oct 23, 2018, 06:07 PM IST
কাঁচরাপাড়ায় দুষ্কৃতী তাণ্ডব, ধৃতদের মুক্তির দাবিতে ট্রেন অবরোধ

নিজস্ব প্রতিবেদন : উত্তর ২৪ পরগানর কাঁচরাপাড়ার কুলিয়া রোডে দুষ্কৃতী তাণ্ডব। বোমাবাজিতে আহত হল ৯ বছরের শিশু। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে তিনজনকে। এদিকে ধৃতদের ছেড়ে দেওয়ার দাবিতে হালিশহরে রেল অবরোধ করল উত্তেজিত জনতা। ঘেরাও করা হয় বীজপুর থানাও।

সোমবার সন্ধ্যায় কাঁচরাপাড়া গান্ধী মোড় থেকে বিসর্জন দেখে বাড়ি ফিরছিল বছর নয়েকের বর্ষা সরকার। কুলিয়া রোডে দুষ্কৃতীদের ছোঁড়া বোমায় গুরুতর জখম হয় সে। তাকে প্রথমে কাঁচরাপাড়া রেল  হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কল্যাণী জে এন এম হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

দুষ্কৃতী তাণ্ডবে তছনছ হয়ে যায় স্থানীয় তৃণমূল পার্টি অফিস। প্রকাশ্য রাস্তায় দুষ্কৃতীদের বোমাবাজিতে আতঙ্কিত হয়ে পড়ে এলাকার মানুষ। মঙ্গলবার এই ঘটনায় যুব তৃণমূল নেতা সুদীপ্ত দাস ও রাজা দাসকে গ্রেফতার করে পুলিস। পরে প্রবীর সরকার নামে এক ব্যক্তিকে কল্যাণী থেকে গ্রেফতার করে বীজপুর থানার পুলিস।

এরপরই ধৃতদের ছেড়ে দেওয়ার দাবিতে রেল অবরোধ শুরু করে স্থানীয় মানুষ। প্রায় পঁচিশ মিনিট চলে অবরোধ। অবরোধকারীদের দাবি, ধৃতদের ছেড়ে দেওয়ার আশ্বাস পেয়েই তারা অবরোধ তুলে নেন। এরপর বীজপুর থানাও ঘেরাও করা হয়।

.